AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পালিয়ে যাওয়া বরকে ২০ কি.মি. দৌড়ে এনে বিয়ে করলেন পাত্রী


Ekushey Sangbad
আন্তর্জাতিক ডেস্ক
০৪:০৪ পিএম, ২৪ মে, ২০২৩
পালিয়ে যাওয়া বরকে ২০ কি.মি. দৌড়ে এনে বিয়ে করলেন পাত্রী

সবকিছু ঠিকঠাক। বিয়ের দিন মন্ডপে হাজির কনে, কিন্তু খবর নেই বরের। পরে জানা গেল বিয়ের করবেন না বলে লুকিয়ে লুকিয়ে শহর ছাড়ছেন বর। আর যায় কোথায়, সঙ্গে সঙ্গে কনে বিয়ের সাজেই ‘পলাতক’ পাত্রকে ২০ কিলোমিটার ধাওয়া করে মন্ডপে ধরে আনলেন।

 

ভারতের উত্তরপ্রদেশের বরেলির বারাদারি এলাকার ঘটেছে এমন ঘটনা।

 

স্থানীয়রা জানায়, বদায়ুঁ জেলার বাসিন্দা ওই যুবকের সঙ্গে আড়াই বছরেরও বেশি সময় ধরে সম্পর্ক ছিল বারাদারির বাসিন্দা রানির। দুই পরিবারের মধ্যে অনেক আলাপ-আলোচনার পর সম্প্রতি তাদের বিয়ের দিন ধার্য হয়। ঠিক ছিল গত রোববার বরেলির ভূতেশ্বরনাথ মন্দিরে বিয়ে করবেন তারা। খবর এনডিটিভি

 

বিয়ের দিন পাত্রী এবং তার পরিবারের সদস্যেরা মন্দিরে পৌঁছলেও বিয়ে করতে আসেননি পাত্র। আসেননি তার পরিবারের সদস্যরাও। অনেক অপেক্ষার পর পাত্রকে ফোন করা হলে, তিনি জানান, মাকে আনতে বদায়ুঁ যাচ্ছেন তিনি। মাকে নিয়েই পৌঁছে যাবেন মন্ডপে।

 

এ কথা শোনামাত্রই কনে রানির সন্দেহ হয়। এক মুহূর্তও নষ্ট না করে একটি গাড়িতে চেপে বরকে ধাওয়া করেন রানি এবং তার পরিবারের সদস্যরা। প্রায় ২০ কিলোমিটার দূরে ভীমোরা থানার কাছে হবু স্বামীকে ধরে ফেলেন তিনি। একটি বাসে চেপে পালিয়ে যাওয়ার সময় হাতেনাতে ধরা পড়ে যান রানির হবু স্বামী। এরপর পাত্রকে নিয়ে স্থানীয় একটি মন্দিরে চলে যান রানি। উভয় পরিবারের উপস্থিতিতে ভীমোরা মন্দিরে বিয়ে হয় দম্পতির।

 

একুশে সংবাদ/ন.ট.প্র/জাহাঙ্গীর

Link copied!