AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিচ্ছেদ চাওয়াই স্ত্রী-সন্তানসহ ৭ জনকে হত্যা করে আত্মঘাতি যুবক


Ekushey Sangbad
আন্তর্জাতিক ডেস্ক
১২:৫৪ পিএম, ৬ জানুয়ারি, ২০২৩
বিচ্ছেদ চাওয়াই স্ত্রী-সন্তানসহ ৭ জনকে হত্যা করে আত্মঘাতি যুবক

স্ত্রী বিবাহবিচ্ছেদের আবেদন করায় পাঁচ সন্তানসহ পরিবারের সাতজনকে গুলি করে হত্যার পরে আত্মহত্যা করেছেন যুক্তরাষ্ট্রের এক ব্যক্তি। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) সংবাদমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন মার্কিন কর্মকর্তারা।

 

উটাহ প্রদেশের এনোক সিটি পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে আটটি মৃতদেহ উদ্ধার করে। এরমধ্যে একটি চার বছর বয়সী শিশু রয়েছে।

 

পুলিশের একজন মুখপাত্র বলেন, বুধবার একটি বাড়িতে একই পরিবারের তিনজন প্রাপ্তবয়স্ক এবং পাঁচটি শিশুর মরদেহ পেয়েছেন কর্মকর্তারা। তারা সবাই বন্দুকের গুলিতে মারা গেছে বলে ধারণা করা হচ্ছে।

 

নগর কর্তৃপক্ষের এক বিবৃতিতে বলা হয়, সন্দেহভাজন ব্যক্তি বাড়িতে সাতজনকে হত্যা করার পরে নিজেকে খুন করেছে বলে প্রমাণ পাওয়া গেছে। তিনি হচ্ছেন ৪২ বছর বয়সী মাইকেল হাইট। নিহতরা হলেন তার স্ত্রী, মা এবং এই দম্পতির তিন মেয়ে ও দুই ছেলে।

 

এনোক মেয়র জিওফ্রে চেসনাট বলেন, আপাতদৃষ্টিতে মনে হচ্ছে দাম্পত্য ভাঙনের জেরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে। আদালতের নথি অনুযায়ী, এটি (বিবাহবিচ্ছেদের আবেদন) ২১ ডিসেম্বর দাখিল করা হয়েছিল এবং এটি স্ত্রী দায়ের করেছিলেন।

 

চেসনাট বলেন, এনোক একটি ছোট শহর। এখানে লোকেরা একে-অপরকে চেনে। হাইটস আমার প্রতিবেশী ছিল। তার ছোট বাচ্চারা আমার ছেলেদের সঙ্গে খেলতে আসত।

 

পুলিশ জানায়, ভয়াবহ এই হত্যাকাণ্ডের তদন্ত চলছে। তবে তারা এর সঙ্গে জড়িত কাউকে খুঁজতে অভিযান চালাচ্ছে না।

 

এদিকে পুলিশ প্রধান জ্যাকসন আমেস বলেন, পরিবারটির সঙ্গে কর্মকর্তারা আগে থেকে পরিচিত ছিলেন। আমরা কয়েক বছর আগে এই পরিবারের সঙ্গে কিছু বিষয়ে তদন্তের কাজ করেছিলাম। তবে এ বিষয়ে বিস্তারিত জানাতে অস্বীকার করেন তিনি। উটাহর দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় প্রায় সাড়ে ৭ হাজার লোকের একটি ছোট শহর এনোক।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!