AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ডিজিটাল অভিজ্ঞতা সমৃদ্ধ করুন নতুন স্যামসাং গ্যালাক্সি এম১৪ ফাইভজি’র সাথে


Ekushey Sangbad
তথ্যপ্রযুক্তি ডেস্ক
০৭:০৮ পিএম, ৫ ডিসেম্বর, ২০২৩
ডিজিটাল অভিজ্ঞতা সমৃদ্ধ করুন নতুন স্যামসাং গ্যালাক্সি এম১৪ ফাইভজি’র সাথে

সম্প্রতি, নিজেদের ‘মনস্টার’ সিরিজের নতুন সংস্করণ গ্যালাক্সি এম১৪ ফাইভজি উন্মোচন করেছে স্যামসাং বাংলাদেশ। এর ফলে, ব্যবহারকারীরা জীবনের বিভিন্ন ক্ষেত্রে দ্রুতগতির ইন্টারনেট সুবিধা উপভোগ করতে পারবেন। স্মার্টফোনটিতে রয়েছে ৫০ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা, ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ৫ ন্যানোমিটার এক্সিনোজ ১৩৩০ প্রসেসর এবং ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে। ডিভাইসটি ব্যবহারের মাধ্যমে ব্যবহারকারীরা দুর্দান্ত অভিজ্ঞতা উপভোগ করবেন।        

গ্যালাক্সি এম১৪ ফাইভজি’তে রয়েছে ৫০ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সাথে ১.৮ অ্যাপারেচার, যা অল্প আলোতেও ঝকঝকে দুর্দান্ত ছবি তোলার নিশ্চয়তা দিবে। ডিভাইসটিতে আরও রয়েছে ১৩ মেগাপিক্সেল সেলফি লেন্স। এর শক্তিশালী ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির ফলে ভিডিও প্লেব্যাক করা যাবে ২৫ ঘণ্টা, এরপরও সারাদিন সচল থাকবে গ্যালাক্সি এম১৪ ফাইভজি। এখন ব্যবহারকারীরা স্বাচ্ছন্দ্যদায়কভাবে তাদের স্মার্টফোন ব্যবহার করতে পারবেন ব্যাটারি নিয়ে কোনো দুশ্চিন্তা ছাড়াই, এমনকি যখন সারাদিন ধরে ফোন ব্যবহার করবেন তখনও। পাশাপাশি, ২৫ ওয়াটের ফাস্ট চার্জিং এর মাধ্যমে খুব দ্রুতই ডিভাইসটি চার্জ দেয়া যাবে।

৫ ন্যানো মিটার এক্সিনোজ ১৩৩০ প্রসেসর নিশ্চিত করবে শক্তিশালী পারফরমেন্স, যার ফলে ফোনটিতে সহজেই মাল্টি টাস্কিং করা যাবে। এ চিপসেট অনন্য থ্রিডি গ্রাফিকস দিবে দুর্দান্ত গেমিং অভিজ্ঞতা, যা গেমারদের জন্য এম১৪ ফাইভজি স্মার্টফোনটিকে আদর্শ ফোনে রূপান্তর করেছে। স্মার্টফোনটিতে রয়েছে ৬/১২৮ জিবি র‍্যাম। এর চমৎকার ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে টেকস্যাভি জেন-জি ও মিলেনিয়াল গেমারদের গেমিং অভিজ্ঞতাকরে করে তুলবে আরও রোমাঞ্চকর। ডিসপ্লের সুরক্ষায় গ্যালাক্সি এম১৪ ফাইভজি ডিসপ্লেতে ব্যবহার করা হয়েছে গরিলা গ্লাস ৫।     

নিরবচ্ছিন্ন কানেক্টিভিটি সুবিধা নিশ্চিতে স্মার্টফোনটি ১৩ ফাইভজি ব্যান্ড সমর্থন করবে। পাশাপাশি, গোপনীয়তা ও সুরক্ষা নিশ্চিতে স্মার্ট ডিভাইসটিতে রয়েচেহ সিকিউর ফোল্ডার। গ্যালাক্সি এম১৪ ফাইভজি ব্যবহার করা হয়েছে ওয়ান ইউআই ৫.১ কোর ভিত্তিক অ্যান্ড্রয়েড ১৩। ডিভাইসটি ডার্ক ও লাইট ব্লু রঙে পাওয়া যাচ্ছে।                                                                     

স্মার্টফোনটির বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ৩১,৯৯৯ টাকা। স্মার্টফোনটি ক্রয়ে ক্রেতারা এখন নির্দিষ্ট ব্যাংকের ইএমআই সুবিধা (শুরু ৫,৩৩৩ টাকা থেকে) গ্রহণ করতে পারবেন।

একুশে সংবাদ/এস কে 

Link copied!