AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আকর্ষণীয় ফিচারে ট্যাব লঞ্চ করল ওয়ানপ্লাস


Ekushey Sangbad
তথ্যপ্রযুক্তি ডেস্ক
০৭:৩৬ পিএম, ৮ ফেব্রুয়ারি, ২০২৩
আকর্ষণীয় ফিচারে ট্যাব লঞ্চ করল ওয়ানপ্লাস

স্মার্টফোন ব্র্যান্ড ওয়ানপ্লাস তাদের প্রথম ট্যাবলেট ওয়ানপ্লাস প্যাড লঞ্চ করেছে ক্লাউড ১১ ইভেন্টে। এই ইভেন্টে কোম্পানি প্যাড সহ ওয়ানপ্লাস 11 5G, Oneplus 11R, OnePlus Buds Pro 2 এবং ওয়ানপ্লাস TV 65 Q2 Pro লঞ্চ করেছে।

 

এই প্যাডটি 2.5D কার্ভড ডিসপ্লের সঙ্গে পেশ করা হয়েছে। এছাড়াও এতে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং এবং ডাইমেনসিটি ৯০০০ প্রসেসর রয়েছে। তবে প্যাডের দাম সম্পর্কে এখনও কিছু জানায়নি প্রতিষ্ঠানটি। তবে চলুন প্যাডের ফিচার ও অন্যান্য স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নিই। 

 

এটি কোম্পানির প্রথম প্যাড। এতে একটি ১১.৬১-ইঞ্চি ডিসপ্লে রয়েছে, যা 2.5D কার্ভড গ্লাস, 144Hz রিফ্রেশ রেট, ২৮০০x২০০০ রেজোলিউশন, 296 PPI এবং ৫০০ নিট ব্রাইটনেস প্রদান করে। ওয়ানপ্লাস প্যাডে একটি ৭:৫ স্ক্রিন অনুপাত এবং ৮৮ শতাংশ স্ক্রিন-টু-বডি অনুপাত রয়েছে। প্যাডটি ৬.৫৪ মিমি স্লিম ডিজাইনে বেশ পাতলা এবং ওজন ৫৫২ গ্রাম।

প্যাডের পাওয়ার সম্পর্কে বলতে গেলে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ প্রসেসর এবং ১২ জিবি পর্যন্ত LPDDR5 র‍্যাম সাপোর্ট করবে। প্যাডটি Android 13 ভিত্তিক UI সহ চালু করা হয়েছে। ওয়ানপ্লাস প্যাডে স্মার্টফোনের সঙ্গে 5G সেলুলার শেয়ারিং ফিচারও রয়েছে। ডলবি ভিশন এবং ডলবি অ্যাটমস ট্যাবলেটে কোয়াড-স্পীকার সেটআপ সাপোর্ট করবে। এই প্যাডের ব্যাপারে কোম্পানি দাবি করেছে যে, প্যাডটি একটানা ঘণ্টার পর ঘণ্টা ব্যবহার করার পরও ধরে রাখতে কোনও সমস্যা হবে না এবং এতে স্বাচ্ছন্দ্যে কাজ করা যাবে। 

 

ফটোগ্রাফির জন্য একটি ১৩-মেগাপিক্সেলের সিঙ্গেল ক্যামেরা দেোয়া হয়েছে। ভিডিয়ো কলিংয়ের জন্য একটি ৮-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। প্যাডটি একটি ৯১৫০mAhব্যাটারি এবং 67W SuperVOOC হাই স্পিড চার্জিং প্যাক করে।  নতুন প্যাডের সঙ্গে এক মাস পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম পাওয়া যায়। প্যাডটি ৬০ মিনিটে ১ থেকে ৯০% পর্যন্ত চার্জ করতে পারে।

 

একুশে সংবাদ.কম/ট.ন.প্র/জাহাঙ্গীর

Link copied!