AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নতুন উদ্যোক্তা তৈরির প্রশিক্ষণ নিয়ে এলো বাংলাদেশ অনলাইন ইন্ট্রাপ্রেনেউরস অ্যাসোসিয়েশন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৯:১২ পিএম, ২৭ সেপ্টেম্বর, ২০২১
নতুন উদ্যোক্তা তৈরির প্রশিক্ষণ নিয়ে এলো বাংলাদেশ অনলাইন ইন্ট্রাপ্রেনেউরস অ্যাসোসিয়েশন

বাংলাদেশ অনলাইন ইন্ট্রাপ্রেনেউরস অ্যাসোসিয়েশন এর উদ্যোগে অনুষ্ঠিত হয়ে গেল “কিভাবে শুরু করবেন আপনার অনলাইন ব্যবসায়” শীর্ষক প্রশিক্ষণ। অনলাইন এই ট্রেইনয়ি এর উদ্দেশ্য ছিল নতুন এবং ভবিষ্যত উদ্যোক্তাদের অনলাইন ব্যবসায় শুরু করা সম্পর্কে প্রয়োজনীয় দিক নির্দেশনা পদান করা। প্রশিক্ষক হিসেবে ছিলেন কন্টিন্টো এর প্রতিষ্ঠাতা নাফিস কাওসার।

বাংলাদেশ অনলাইন ইন্ট্রাপ্রেনেউরস অ্যাসোসিয়েশন এর প্রেসিডেন্ট মোস্তারি মোর্শেদ স্মৃতি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর চাকরি খুঁজব না, চাকরি দেব এই আদর্শকে সামনে রেখে আমরা আমাদের কার‌্যক্রম চালিয়ে যাচ্ছি। উদ্যোক্তাদের প্রশিক্ষণ, দিক নির্দেশনা এবং অনুপ্রেরণা প্রদানের মাধ্যমে আমরা নতুন উদ্যোক্তা তৈরি এর প্রতি দৃঢ প্রতিজ্ঞাবদ্ধ” বাংলাদেশ অনলাইন ইন্ট্রাপ্রেনেউরস অ্যাসোসিয়েশন এর সদস্য মো: আক্তারুজ্জামান বলেন, অনলাইনে বেচাকেনা করতে গিয়ে কোন ক্রেতা বা বিক্রেতার যাতে অনাকাঙ্ক্ষিত কোন পরিস্থিতিতে পরতে না হয় সেজন্য আমরা বিভিন্ন কার‌্যক্রম হাতে নিয়েছি।

অনলাইন ট্রেইনিংটিতে অংশগ্রহনকারীরা দেশের বিভিন্ন স্থান থেকে অংশগ্রহন করেন এবং এরকম আয়োজন বিদ্যমান রাখার আশা ব্যক্ত করেন।

 

একুশে সংবাদ/এসএম

Link copied!