AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রভাসের নামে হাতে ট্যাটু করলেন দিশা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:৩২ পিএম, ২ জুলাই, ২০২৪
প্রভাসের নামে হাতে ট্যাটু করলেন দিশা

দীর্ঘদিন আনুশকা শেঠির সঙ্গে প্রেমের গুঞ্জনে ছিলেন দক্ষিণের সুপারস্টার প্রভাস। সম্প্রতি আনুশকার এক প্রযোজকের সঙ্গে প্রেমের সম্পর্কে থাকার খবর প্রকাশ্যে আসতেই প্রভাসের নাম জুড়লো আরেক অভিনেত্রীর সঙ্গে। তিনি বলিউডের দিশা পাটানি।

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে কল্কি ২৮৯৮ এডি সিনেমার সহ-অভিনেতা প্রভাসকেই মন দিয়েছেন দিশা পাটানি।

দুজনের প্রেম জমে নাকি ক্ষীর! এবার আবার নতুন করে উস্কে উঠলো তাদের প্রেমের গুঞ্জন। কারণ, দিশার হাতের নতুন ট্যাটু নজর কেড়েছে সবার। সেখানে তিনি পিডি (PD) লিখিয়েছেন। আর এটা দেখেই দুইয়ে দুইয়ে চার মেলাচ্ছেন অনুরাগীরা।

টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুসারে, সদ্যই দিশার প্রকাশ করা নতুন ছবি এই গুঞ্জন উস্কে দিয়েছে। ভাইরাল ছবিতে দেখা যাচ্ছে দিশা পাটানি একটি আকাশি রঙের ক্রপ টপ এবং সাদা প্যান্ট পরে বের হচ্ছেন। কাঁধে সাদা ব্যাগ। আর বাঁ হাতে PD ট্যাটু করা।

দিশা পাটানির হাতে লেখা এই PD অক্ষর দুটি দেখে কোনও কোনও নেটিজেন মনে করছেন এটার পুরো অর্থ হচ্ছে প্রভাস ডার্লিং। অনেকের মতে এই দুই তারকা নাকি সত্যিই প্রেম করছেন। কেউ কেউ আবার পিডি ট্যাটু দিয়ে মেলাতে চাইছেন প্রভাস-দিশা! এই যুক্তিও সমর্থন করছেন কেউ কেউ। সামাজিক মাধ্যমে দুজনকে ঘিরে চলছে বেশ আলোচনা। যদিও এই গুঞ্জন প্রসঙ্গে এখনো কোনো মন্তব্য করেননি উভয় তারকার কেউই।

এদিকে ২৭ জুন মুক্তি পেয়েছে প্রভাস-দিশা অভিনীত ‘কল্কি ২৮৯৮ এডি।’ প্রথমবারের মতো একসঙ্গে কাজ করেছেন দিশা-প্রভাস। এই সিনেমার শুটিংয়ের পর থেকেই দুজনকে ঘিরে প্রেমের রসায়ন ভেসে বেড়াচ্ছে।

সায়েন্স ফিকশন থ্রিলার ‘কল্কি ২৮৯৮ এডি’ পরিচালনা করেছেন নাগ অশ্বিন। এতে মুখ্য ভূমিকায় রয়েছেন প্রভাস, দীপিকা পাড়ুকোন, অমিতাভ বচ্চন, কমল হাসান, দিশা পাটানি সহ এক ঝাঁক তারকা।

 

একুশে সংবাদ/চ.ট.প্র/জাহা

Link copied!