AB Bank
ঢাকা বুধবার, ২৪ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিশ্ববিদ্যালয়ে প্রবেশের অনুমতি পেলেন না সানি লিওন


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১০:৫১ পিএম, ১৩ জুন, ২০২৪
বিশ্ববিদ্যালয়ে প্রবেশের অনুমতি পেলেন না সানি লিওন

ভারতের তিরুবনন্তপুরমের ইউনিভার্সিটি কলেজ অব ইঞ্জিনিয়ারিং ক্যাম্পাসে আগামী ৫ জুলাই একটি অনুষ্ঠান হবে। আর তাতে আমন্ত্রণ পেয়েছিলেন বলিউডের আইটেম গার্ল সানি লিওন। সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন মাধ্যমে এ খবর ছড়িয়ে পড়তেই ওই অনুষ্ঠানে বলিউড তারকাকে অনুমতি দেয়া হবে না বলে জানিয়েছেন কেরালা বিশ্বিবিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ড. মোহানান কুন্নুম্মল।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, কেরালা বিশ্বিবিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর এক নির্দেশে রেজিস্ট্রারকে জানিযেছেন, কলেজ-বিশ্ববিদ্যালয়ে কখনোই অনুষ্ঠানের তালিকায় বলিউড অভিনেত্রী সানি লিওনের কোনো শো রাখা হয়নি।

এর আগে গত বছরের নভেম্বরে এর্নাকুলামের কোচিন ইউনিভার্সিটি অফ সায়েন্স অ্যান্ড টেকনোলজিতে নিকিতা গান্ধীর এক অনুষ্ঠানে পদদলিত হয়ে প্রায় ৬০ জন মানুষের মৃত্যু হয়। কেরালা হাইকোর্ট এ ঘটনার পর জানায়, বার্ষিক অনুষ্ঠানে পদদলিত হওয়ার ঘটনাটি স্পষ্টতই কিছু ব্যর্থতার কারণে হয়েছে। যা হওয়া উচিত হয়নি। আবার রাজ্য সরকার ক্যাম্পাসে বহিরাগত ডিজে পার্টি ও মিউজিক নাইট নিষিদ্ধ করে।

এদিকে ভাইস চ্যান্সেলর জোর দিয়ে বলেন, এ আদেশ থাকার পরও বিশ্ববিদ্যালয় কলেজ ইউনিয়ন বিশ্ববিদ্যালয়ের অনুমতি ছাড়া অনুষ্ঠানের আয়োজন করার চেষ্টা করছিল। ইউনিয়নের নাম ব্যবহার করে কোনো অবস্থাতেই ক্যাম্পাস বা ক্যাম্পাসের বাইরে এ ধরনের অনুষ্ঠান করা যাবে না।

প্রসঙ্গত, ১৯৮১ সালের ১৩ মে কানাডার অন্টারিওর সার্নিয়া শহরের এক শিখ–পাঞ্জাবি পরিবারে জন্ম সানি লিওনের। তার প্রকৃত নাম করণজিৎ কৌর ভোহরা। ২০০১ সালে পেন্টহাউস ম্যাগাজিনের মার্চ মাসের সংস্করণের প্রচ্ছদকন্যা হিসেবে ক্যামেরার সামনে দাঁড়ান। এরপর নীল সিনেমায় কাজের জন্য নামের সঙ্গে লিওন জুড়ে দেন প্রতিষ্ঠানটির সাবেক মালিক বব গুচ্চিওনে। এরপর অবশ্য অনেক ম্যাগাজিনের প্রচ্ছদকন্যা হিসেবে দেখা গেছে তাকে।

২০০৩ সালে নীল সিনেমার মাধ্যমে ক্যারিয়ারের মোড় ঘুরে যায়। নীল সিনেমা জগতের অন্যতম নির্মাতা প্রতিষ্ঠান ভিভিড এন্টারটেইনমেন্টের সঙ্গে তিন বছরের জন্য চুক্তিবদ্ধ হন। আর তারপর থেকে বিশ্বজুড়ে নীল সিনেমার তারকা হিসেবে পরিচিতি লাভ করেন সানি লিওন। এরপর ২০১২ সালে পূজা ভাটের থ্রিলার সিনেমা ‘জিসম-২’ এর মাধ্যমে বলিউডে ডেবিউ হয়। পরবর্তীতে ধারাবাহিকভাবে বলিউডের বিভিন্ন সিনেমা দেখা গেছে এ অভিনেত্রী।

 

একুশে সংবাদ/চ.ট.প্র/জাহা

Link copied!