AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আদতে কতটা স্টাইলিশ ‘পঞ্চায়েত’-এর গ্রাম্য ‘রিঙ্কি’


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:১৭ পিএম, ৩ জুন, ২০২৪
আদতে কতটা স্টাইলিশ ‘পঞ্চায়েত’-এর গ্রাম্য ‘রিঙ্কি’

ওয়েব সিরিজ ‘পঞ্চায়েত’-এর প্রথম ও দ্বিতীয় সিজনের সাফল্যের পর ‘পঞ্চায়েত ৩’ নিয়ে তুমুল উন্মাদনা ছিল দর্শক মহলে। অবশেষে ২০২৪-এর মে মাসে মুক্তি পেয়েছে এর তৃতীয় অধ্যায়। পঞ্চায়েতের তিনটি সিজনেই অভিনয়গুণে দর্শকদের নজর কেড়েছেন মধ্যপ্রদেশের মেয়ে সানভিকা। এতে ‘রিঙ্কি’ চরিত্রে অভিনয় করে ভারতের ‘জাতীয় ক্রাশ’-এ পরিণত হয়েছেন।

জিতেন্দ্র কুমার ওরফে সচিবজীর সঙ্গে তার অনস্ক্রিন রসায়ন ভক্তদের হৃদয় ছুঁয়েছে। সিরিজে প্রায় সময়েই তাকে সালোয়ার কামিজে দেখা গেছে, যেন একজন নিপাট সরল গ্রাম্য তরুণী। সিরিজে তাকে যতটা সহজ সরল দেখায়, আদতে তিনি অত্যন্ত স্টাইলিশ। ইনস্টাগ্রামে তাকে ওয়েস্টার্ন পোশাকেও দেখা গেছে। দিনদিন ইনস্টাগ্রামেও বাড়ছে তার অনুসরণকারীর সংখ্যা। তার প্রিয় অভিনেতা মাধুরী দীক্ষিত ও দীপিকা পাড়ুকোন। এছাড়া তিনি পছন্দ করেন আনুশকা শর্মাকেও।

ইনস্টাগ্রামে ‘সানভিকা’ নামে থাকলেও কয়েকটি ওয়েবসাইটের দাবি, তার আসল নাম পূজা সিং। যদিও ওটিটি প্ল্যাটফর্মে অভিনেত্রী হিসাবে তার ‘সানভিকা’ নামটিরই উল্লেখ রয়েছে।

এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, তিনি কোনোদিন অভিনয় করার কথা ভাবেননি। ‘পঞ্চায়েত’ সিরিজের মাধ্যমেই অভিনয় জগতে তার পা রাখা। তিনি পঞ্চায়েতের প্রতিটি অভিনেতা-অভিনেত্রীর কাছে কৃতজ্ঞ। সবার কাছে তিনি অনেক কিছু শিখতে পেরেছেন।

এক সাক্ষাৎকারে সানভিকা দাবি করেছেন, তিনি ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করেছেন। এরপর ঠিক করেন তিনি অভিনয় করবেন। বাড়ির লোককে শুরুতে বোঝাতে সমস্যা হয়েছিল। তাই তিনি সে সময় তাদের মিথ্যা বলেন।

পঞ্চায়েতের সাফল্যের পর তার হাতে এখন বহু কাজের প্রস্তাব এসেছে। ‘হাজামাত’ নামের আরেকটি সিরিজে অভিনয় করেছেন সানভিকা।

 

একুশে সংবাদ/এ.ট.প্র/জাহা
 

Link copied!