AB Bank
ঢাকা রবিবার, ২৩ জুন, ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অন্তরঙ্গ ছবি-ভিডিও ফাঁস অভিনেত্রীর


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:১৫ পিএম, ২৮ মে, ২০২৪
অন্তরঙ্গ ছবি-ভিডিও ফাঁস অভিনেত্রীর

ভারতের কন্নড় টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী জ্যোতি রাই। টিভি ধারাবাহিক ‘গুপেদন্ত মনসু’তে জগাথি ম্যাডামের চরিত্রে অভিনয় করে দর্শকমহলে বেশ আলোচিত ও প্রশংসিত তিনি। আর সম্প্রতি এই অভিনেত্রীর অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যা এখন ভাইরাল। এ ঘটনায় মানসিকভাবে ভেঙে পড়েছেন দক্ষিণী এই অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনের খবর, অজ্ঞাত এক ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী জ্যোতির ব্যক্তিগত ছবি ও ভিডিওগুলো ছড়িয়ে দিয়েছেন। যা এখন নেটিজেন ও তারকাদের কাছে উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে।

এ বিষয়ে বেঙ্গালুরু থানায় মামলা দায়ের করেছেন জ্যোতি রাই। অভিযোগ পত্রে জ্যোতি রাই বলেন, ‘হুমকি পাওয়ার পর আমি ট্রমার মধ্যে আছি। যেসব আইডি থেকে যারা এসব প্রচার করছেন, তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করছি। আমার ও আমার পরিবারের সম্মান হুমকির মুখে রয়েছে। এসব ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে অপূরণীয় ক্ষতি হবে; এজন্য আমাকে ভোগান্তি পোহাতে হবে।’

যেসব আইডি থেকে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ও ভিডিও ছড়ানো হচ্ছে, তার একটি তালিকাও পুলিশকে দিয়েছেন জ্যোতি।

এদিকে পিঙ্কভিলা এক প্রতিবেদনে জানিয়েছে, অন্তর্জালে ছড়িয়ে পড়া অভিনেত্রী জ্যোতির ছবি ও ভিডিও তার নয়। বরং প্রযুক্তি ব্যবহার করে এগুলো তৈরি করা হয়েছে। এসব ছবি ও ভিডিও ডিপফেক কিনা সে বিষয়ে কিছু বলেননি অভিনেত্রী জ্যোতি।

মাত্র ২০ বছর বয়সে বিয়ে করেছিলেন জ্যোতি। প্রথম সংসারে তার একটি পুত্র সন্তান রয়েছে। যদিও এ সংসার ভেঙে গেছে। বর্তমানে পরিচালক সুকু পুরভাজের সঙ্গে সম্পর্কে রয়েছেন। ২০২৩ সালের ২৯ সেপ্টেম্বর সোশ্যাল মিডিয়া পোস্টে এই সম্পর্কের কথা জানান জ্যোতি।

একুশে সংবাদ/এস কে

 

Link copied!