AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জাপানে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন মনামি ঘোষ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৯:১১ পিএম, ২৭ মে, ২০২৪
জাপানে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন মনামি ঘোষ

টালিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী মনামি ঘোষ। বরাবরই বেড়াতে ভালোবাসেন। কখনো পাহাড় কখনো বা সমুদ্র। জঙ্গলও মনামির অন্যতম পছন্দের তালিকায়। কাজে ফাঁক পেলেই ঘুরতে বেরিয়ে পড়েন এ সদা লাস্যময়ী অভিনেত্রী। কখনও আবার ট্রাভেল পার্টনার হন অভিনেত্রীর মাও। মা-মেয়ে মিলে বেরিয়ে পড়েন অ্যাডভেঞ্চারাস ট্রিপে! দীর্ঘদিনের প্রেমিক সৈকত বাড়ুরি। তিনিও মনামির সঙ্গী হন অনেক ভ্রমণ ট্রিপে।

এবার মনামির ডেস্টিনেশন জাপান। সম্প্রতি সৃজিত মুখোপাধ্যায়ের ‍‍`পদাতিক‍‍` ছবির ট্রেলার লঞ্চে মনামি জানিয়েছিলেন ক‍‍`দিনের জন্য বিরতি নিয়ে বেড়াতে যাচ্ছেন তিনি। কিন্তু লোকেশন জানাননি সেসময়। বলেছিলেন, ক্রমশ প্রকাশ্য!

জাপান মানেই বিখ্যাত মাউন্ট ফুজিয়ামা। সেখানে দাঁড়িয়ে কফি হাতে মনামি জানালেন, তার এতো পরিশ্রম করার কারণ। পৃথিবীর প্রায় সব জায়গাগুলো ঘুরে দেখা মনামির শখ। সেই ইচ্ছে পূরণেই মাঝেমধ্যে বেরিয়ে পড়েন অভিনেত্রী।

জাপানে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি, ভিডিও নিজের সোশ্যাল ওয়ালে শেয়ার করছেন মনামি। সব ছবি, ভিডিও লেন্সবন্দি করছেন মনামির প্রেমিক সৈকত। কখনও মাউন্ট ফুজিয়ামার কাছাকাছি কখনও মিঠে রোদে আবার কখনও আঁকাবাঁকা রেলপথ দিয়ে ছুঁটে চলেছেন। এসব অনুভূতিই ভাগ করে নিয়েছেন তার অনুরাগীদের সঙ্গে।

জাপান থেকে ফিরেই মনামি যোগ দেবেন ‍‍`পদাতিক‍‍`-এর প্রচারে। সৃজিত মুখোপাধ্যায়ের এই ছবিতে মৃনাল সেনের স্ত্রী গীতা সেনের চরিত্রে বড় পর্দায় আসছেন মনামি। গল্পে মৃনাল সেন হয়েছেন চঞ্চল চৌধুরী। এই ছবি এবং এই চরিত্র যে মনামির অভিনয় জীবনের অন্যতম মাইলস্টোন তা বলাই যায়।

 
একুশে সংবাদ/ সম.টি./ এসএডি
 

Link copied!