AB Bank
ঢাকা রবিবার, ২৩ জুন, ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দৃষ্টিশক্তি হারাতে পারেন পরিণীতির স্বামী!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:৪৪ পিএম, ২ মে, ২০২৪
দৃষ্টিশক্তি হারাতে পারেন পরিণীতির স্বামী!

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী পরিণীতি চোপড়া তাক লাগিয়ে দেন রাজকীয় বিয়ের আয়োজন করে। তিনি ভালোবেসে বিয়ে করেন আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডাকে। বর্তমানে গুরুতর অসুস্থ রাঘব।


গুরুতর চোখের সমস্যায় ভুগছেন রাঘব চাড্ডা। দৃষ্টিশক্তি হারানোরও শঙ্কা রয়েছে তার। লন্ডনে চোখে অস্ত্রোপচার হয়েছে সম্প্রতি। স্বামীর পাশে থেকে কিংবা দূরে থেকেও খোঁজখবর নিচ্ছেন পরিণীতি চোপড়া।

রেটিনায় ছিদ্রের কারণে চোখে অপারেশন করাতে হয়েছে রাঘবের। যখন থেকে খবর আসে, রাঘব দৃষ্টিশক্তি হারাতে পারেন, তখন থেকে চিন্তায় ঘুম হারাম সবার। তবে জানা যাচ্ছে, রাঘবের চোখের অস্ত্রোপচার সফল। রাজনীতিবিদ সুস্থতার পথে রয়েছেন। লন্ডনেই বেড রেস্টে আছেন তিনি। চিকিৎসকরা অনুমতি দিলেই তিনি ভারতে ফিরবেন।

মঙ্গলবার দিল্লির মন্ত্রী সৌরভ ভরদ্বাজ গুরুত্বপূর্ণ নির্বাচনের সময় আপ পার্টির নেতা এবং রাজ্যসভার সদস্য রাঘব চাড্ডার অনুপস্থিতির কারণ সামনে এনেছিলেন। তিনি ভাগ করে নিয়েছিলেন যে, রাঘবের চোখে কিছু জটিলতা দেখা দেয়ার কারণে তিনি সব থেকে দূরে।

রাঘব চাড্ডা এখনো লন্ডনেই রয়েছেন। সম্পূর্ণ বেড রেস্টে রয়েছেন তিনি। তার একটি রেটিনায় ছিদ্র ধরা পড়ে। এ ছাড়া কিছু জটিলতা এসেছিল। যার ফলে তিনি দৃষ্টিশক্তি হারাতে পারেন, এমন সম্ভাবনাও তৈরি হয়েছিল। সে কারণেই তাকে তৎক্ষণাৎ অস্ত্রোপচার করাতে হয়।

রাঘবের পরিবারের এক আত্মীয় জানান, ‘অস্ত্রোপচারের আগে কোনো গ্যারান্টি ছিল না যে সমস্যাটি সমাধান হবে। এটি একটি ঝুঁকিপূর্ণ অস্ত্রোপচার ছিল। তবে অস্ত্রোপচার ঠিকঠাক হয়েছে এবং তিনি সুস্থ হয়ে ওঠার পথে।’

এদিকে রাঘবের স্ত্রী অভিনেত্রী পরিণীতি চোপড়া সম্পর্কে তার আত্মীয় বলেন, কাজের ব্যস্ততা সত্ত্বেও তিনি ক্রমাগত লন্ডন ও ভারতে যাতায়াত করছেন। বেশ কয়েকটি ডাক্তারের অ্যাপয়েন্টমেন্টের সময় তিনি সঙ্গেই ছিলেন রাঘবের। ‍‍`অমর সিং চমকিলা‍‍` ছবির মুক্তি নিয়ে ব্যস্ত থাকাকালীন ফোন করে ক্রমাগত রাঘবের খোঁজখবর নিচ্ছেন।

একুশে সংবাদ/এনএস 

Link copied!