AB Bank
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জয়কে বিদেশে পড়াশোনা করতে পাঠাচ্ছেন: অপু


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:২১ পিএম, ২ মে, ২০২৪
জয়কে বিদেশে পড়াশোনা করতে পাঠাচ্ছেন: অপু

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের বিয়ের খবর টক অব দ্য টাউন। তৃতীয় বারের জন্য বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ঢালিউড কিং। তার বিয়ে ঘিরে নানা বার্তা ভেসে বেড়াচ্ছে মিডিয়ায়।

 

শোনা যাচ্ছে বছরের শেষে তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান। এর আগে আরও দুবার বিবাহিত সম্পর্কে ছিলেন তিনি। অভিনেতার প্রথম স্ত্রী অপু বিশ্বাস। দ্বিতীয় স্ত্রী শবনম বুবলী। দুই পক্ষের দুই পুত্রসন্তানও রয়েছে শাকিবের।

শাকিবের তৃতীয় বিয়ে নিয়ে চারপাশে যে জল্পনা, সেই প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদ মাধ্যমে মুখ খুলেছেন অপু বিশ্বাশ।

অপু বলেন, ‘শাকিব তো একজন প্রাপ্তবয়স্ক মানুষ। তার ব্যক্তিগত জীবন নিয়ে কিছু বলার থাকলে, তিনি নিজেই বলবেন। তিনি তো আমার ছেলে জয়ের মতো ছোট নন। তবে প্রতিনিয়ত এই প্রশ্নের সম্মুখীন হতে হতে আমি বিরক্ত।’

বেশ কয়েক দিন ধরেই শোনা যাচ্ছে, ছেলে জয়কে বিদেশে পড়াশোনা করতে পাঠাচ্ছেন তিনি। তবে কি শাকিবের বিয়ের খবর আঁচ করতে পেরেই এ সিদ্ধান্ত?

অপু বলেন, ‘শাকিব শুধু বাংলাদেশের সব থেকে বড় তারকা নন। তিনি আন্তর্জাতিক মানের তারকা, বুদ্ধিমান মানুষ। আমার ও শাকিবের যেহেতু সন্তান রয়েছে, তাই সম্পর্ক থেকেই যায়। একসময় আমার তরফে জয়ের পরিচয় দিতে সংবাদমাধ্যমের সাহায্য নিতে হয়েছিল। সেই সময় পরিস্থিতি তেমনই ছিল। তবে এখন ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে স্বচ্ছন্দবোধ করি না। দীর্ঘ ৯ বছরের সম্পর্ক আমাদের। ওর পরিবারের সঙ্গে আমার আত্মিক সম্পর্ক রয়েছে। তা তো ছিন্ন হওয়ার নয়! আর এ মুহূর্তে, বিশেষত ছেলের একটা সুন্দর ভবিষ্যতের কথা ভেবেই ওকে বাইরে পাঠাচ্ছি।’

জানা গেছে, আগামী মাসের মাঝামাঝিতে ভারত থেকে দেশে ফেরার কথা আছে শাকিবের। ফেরার পর বিয়ের অগ্রগতি সম্পর্কে আরও বিস্তারিত জানা যাবে।

গুঞ্জন চলছে, যুক্তরাজ্য থেকে চিকিৎসা বিষয়ে লেখাপড়া করে দেশে ফেরা এক ডাক্তার মেয়ের সঙ্গে বিয়ের আলোচনা এগোচ্ছে শাকিবের। তাই বুবলীর পাশাপাশি অপুরও শাকিবের বাড়িতে যেতে নিষেধ রয়েছে।

একুশে সংবাদ/এনএস

Link copied!