AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রীতি জিনতার ভিডিও ভাইরাল, উত্তাল নেটদুনিয়া


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:২১ পিএম, ২০ এপ্রিল, ২০২৪
প্রীতি জিনতার ভিডিও ভাইরাল, উত্তাল নেটদুনিয়া

বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা। নব্বইয়ের দশকের শেষ দিকে নিজের অভিনয় জীবন শুরু করেন তিনি। এরপর ক্যারিয়ারে অসংখ্য হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। তবে গত দেড় দশক রুপালি পর্দা থেকে দূরে আছেন প্রীতি। সম্প্রতি তার একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। যা দেখে রীতিমতো উত্তাল নেটদুনিয়া।


যদিও প্রীতির ওই ভিডিওটি অনেক পুরোনো। বর্তমানে নিজের ক্রিকেট দল কিংস ইলেভেন পাঞ্জাব নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। পাশাপাশি স্বামী ও যমজ সন্তানদের নিয়ে পারিবারিক সময় কাটাচ্ছেন এই নায়িকা।

বলিউডে স্পষ্টবক্তা হিসেবে বরাবরই খ্যাতি রয়েছে প্রীতির। কারও সহযোগিতা ছাড়াই ইন্ডাস্ট্রিতে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন তিনি। তবে নেপথ্যে কেউ না থাকলে অথবা কারও সহযোগিতা ছাড়া বলিউডে নিজের জায়গা তৈরি করা খুব কঠিন কিংবা মুশকিল বলে মনে করেন প্রীতি।

পুরনো এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলেন, বলিউডে সিনেমা পাওয়ার জন্য যত দূর খুশি ছেলেমেয়েরা যেতে পারে। যাদের কোনো ব্যাকগ্রাউন্ড নেই, তারা মাথা তুলে দাঁড়াতে পারে না। তবে শুধু ফিল্মি ব্যাকগ্রাউন্ডের কথা বলছি না। যে কোনো ব্যাকগ্রাউন্ড না থাকলেই এই সমস্যা। সেই সব ছেলেমেয়েদের জন্য বলিউড একেবারেই নিরাপদ জায়গা নয়।

পুনোরায় সিনেমার পর্দায় ফেরার প্রসঙ্গে প্রীতি জানিয়েছিলেন, বলিউডে ফিরে যাওয়ার বিশেষ কারণ থাকলে নিশ্চই ফিরবেন তিনি। ভালো সিনেমা, ভালো চরিত্র পেলে আবারও অভিনয় করবেন।

এদিকে মনের মতো চরিত্র কিংবা সিনেমার সুযোগ পাননি বলেই পর্দায় থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন প্রীতি। এমনটাই মনে করছেন নেটিজেনদের একাংশ। ৪৯ বছর বয়সেও তার আকর্ষণীয় ব্যক্তিত্ব, গালে টোল পড়া হাসি এখনও ঝড় তোলে অভিনেত্রীর ভক্তদের মনে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!