AB Bank
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলাদেশে আসছেন বলিউড সংগীতশিল্পী আতিফ আসলাম


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৩৭ পিএম, ২৮ মার্চ, ২০২৪
বাংলাদেশে আসছেন বলিউড সংগীতশিল্পী আতিফ আসলাম

চলতি বছরেই সংগীত ক্যারিয়ারের ২০ বছর পূর্ণ করবেন জনপ্রিয় সংগীতশিল্পী আতিফ আসলাম। ভারতীয় উপমহাদেশে অগণিত ভক্ত আছে তার। ২০০৫ সালে ‘জহর’ ছবির হিট গান ‘ও লমহে’ দিয়ে শুরু হয়েছিল পাকিস্তানি গায়ক আতিফ আসলামের বলিউড জার্নি। পরবর্তী দেড় দশক মুম্বাইয়ের ফিল্ম ইন্ডাস্ট্রিতে গান দিয়ে মাতিয়েছেন ভারতবর্ষ। বাংলাদেশেও তার অসংখ্য ভক্ত রয়েছে।

জনপ্রিয় এই সংগীতশিল্পী বাংলাদেশে আসতে যাচ্ছেন। বৃহস্পতিবার (২৮ মার্চ) বিকেলে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে দেয়া এক পোস্টে বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন এই গায়ক।

নিজের ভেরিফায়েড ফেসবুকে ১২ সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করেন এ শিল্পী। ভিডিওতে দেখা যায়, নিজের ছবি যুক্ত করে ছবির ওপরে লেখা, ‘বাংলাদেশ, চলো একসঙ্গে সংগীত উপভোগ করি।’ ব্যাকগ্রাউন্ডে মিউজিক চলছে।

আতিফের পোস্ট করার কিছুক্ষণেইর মধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় উঠে। মুহূর্তেই ভাইরাল হয় সেই পোস্ট। আতিফের পোস্ট দেখে উচ্ছ্বসিত ভক্ত-অনুরাগীরা। তবে ঠিক কবে আসছেন, সে বিষয়ে বিস্তারিত জানা যায়নি।

এদিকে কয়েক মাস আগেও অবশ্য এ গায়কের বাংলাদেশে আসার গুঞ্জন ছিল। ওই সময় শোনা গিয়েছিল স্টার বক্স এজেন্সি নামের একটি প্রতিষ্ঠান চলতি বছর একটি কনসার্ট করতে যাচ্ছে। তাদের আয়োজনেই বাংলাদেশে আসার গুঞ্জন ছিল আতিফ আসলামের।

এছাড়া ২০১৩ সালে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করার জন্য ঢাকায় এসেছিলেন তিনি। এবার ১১ বছর পর ফের ঢাকায় আসতে যাচ্ছেন সেই তারকা।

আতিফ আসলামের উল্লেখযোগ্য গানগুলোর মধ্যে রয়েছে: আদাত, ওহ লামহে ও বাতেইন, তেরে বিন, পেহলি নাজার মে, তেরা হনে লাগা হু, তেরে লিয়ে, তু মিলা, রাফতা রাফতা, জী লেন দে প্রভৃতি।


একুশে সংবাদ/এ.ট.প্র/জাহা

 

 

Link copied!