AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘এক্স-মেন’খ্যাত মার্কিন অভিনেত্রী অলিভিয়া মুন ক্যানসারে আক্রান্ত


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:০৮ পিএম, ১৪ মার্চ, ২০২৪
‘এক্স-মেন’খ্যাত মার্কিন অভিনেত্রী অলিভিয়া মুন ক্যানসারে আক্রান্ত

‘এক্স-মেন’খ্যাত অভিনেত্রী অলিভিয়া মুন ক্যানসারে আক্রান্ত হয়েছেন। অলিভিয়া জানিয়েছে, গত ১০ মাসে তার ৪টি অস্ত্রোপচার হয়েছে।

গত ১১ মার্চ বাংলাদেশ সময় ভোরবেলায় যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ডলবি থিয়েটার হলে বসেছিল  অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের ৯৬তম আসর। এ মঞ্চে দেখা যায় অলিভিয়াকে। এ মঞ্চে বিষয়টি নিয়ে মুখ খোলেননি এই মার্কিন অভিনেত্রী।

বুধবার (১৩ মার্চ) অলিভিয়া তার ইনস্টাগ্রাম পোস্টে ক্যানসার আক্রান্ত হওয়ার খবর জানান। হাসপাতালে তোলা ছবি শেয়ার করে ‘এক্স-মেন’খ্যাত অভিনেত্রী লিখেছেন, ‘২০২৩ সালের ফেব্রুয়ারিতে একটি জেনেটিক পরীক্ষা করিয়েছিলাম, যাতে ৯০টি ভিন্ন ভিন্ন ক্যানসারের পরীক্ষা করানো হয়। এর দুই মাস পর আমার ব্রেস্ট ক্যানসার শনাক্ত হয়।’


অলিভিয়া এখন ক্যানসারমুক্ত। কিন্তু কঠিন সেই সময়ের স্মৃতি হাতড়ে ৪৩ বছর বয়সী এই অভিনেত্রী লেখেন, ‘আমার উভয় স্তনে লুমিনাল বি ক্যানসার ছিল। লুমিনাল বি আক্রমণাত্মক এবং দ্রুত ছড়িয়ে পড়ে। গত ১০ মাসে আমার ৪টি অস্ত্রোপচার হয়েছে। আমি বহুদিন বিছানায় কাটিয়েছি। এসময়ে আমি ক্যানসার ও তার চিকিৎসা বিষয়ে অনেক কিছু শিখেছি।’

২০১০ সালে মুক্তি পায় ‘আয়রন ম্যান টু’ সিনেমা। এতে চেজ রবার্টস চরিত্রে অভিনয় করেন অলিভিয়া। ২০১৬ সালে মুক্তি পায় ‘এক্স-মেন: অ্যাপোক্যালিপস’। এতে সাইলক চরিত্রে অভিনয় করেন এই অভিনেত্রী।

অলিভিয়া অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘দ্য গেটওয়ে’। ২০২১ সালের ৩ সেপ্টেম্বর মুক্তি পায় এটি। এরপর আর কোনো সিনেমায় দেখা যায়নি তাকে।


একুশে সংবাদ/ সাএ


 

Link copied!