AB Bank
ঢাকা রবিবার, ২১ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টফি-তে মুক্তিযুদ্ধভিত্তিক সিনেমা “ওরা ৭ জন”


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:৫৯ পিএম, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪
টফি-তে মুক্তিযুদ্ধভিত্তিক সিনেমা “ওরা ৭ জন”

দেশের সবচেয়ে বড় ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম টফি-তে আগামী ১ মার্চ মুক্তিযুদ্ধভিত্তিক সিনেমা “ওরা ৭ জন”-এর বিশেষ অনলাইন প্রিমিয়ার হতে যাচ্ছে । গত বছর মার্চ মাসে দেশজুড়ে সিনেমা হলে ও সম্প্রতি অ্যামাজন প্রাইমে মুক্তি পাওয়া এই সিনেমাটি ইতোমধ্যে বিভিন্ন চলচ্চিত্র উৎসবে অংশগ্রহণ করে দর্শক ও সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে। 

ভিন্ন পেশা ও বাস্তবতা থেকে আসা ৭ জন মুক্তিযোদ্ধার একটি গোপন মিশনে অংশগ্রহণ ও যুদ্ধক্ষেত্রের শ্বাসরুদ্ধকর ঘটনা নিয়ে পরিচালক খিজির হায়াত  খান “ওরা ৭ জন” সিনেমাটি নির্মাণ করেছেন। তারকাবহুল এই সিনেমার গুরত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারী মম। 

এছাড়াও ইন্তেখাব দিনার, নাজিয়া হক অর্ষা, ইমতিয়াজ বর্ষণ, খিজির হায়াত খানসহ আরও অনেক গুণী অভিনয় শিল্পী অভিনয় করেছেন এই সিনেমায়। টফিসহ সারা বিশ্বের সাতটি ওটিটি প্ল্যাটফর্মে দর্শকরা সিনেমাটির ডিরেক্টরস কাট (পরিচালকের বিশেষ সংস্করণ) উপভোগ করতে পারবেন। বাংলাদেশের সিনেমাপ্রেমী দর্শকরা টফি-এর এই বিশেষ অনলাইন প্রিমিয়ারের মাধ্যমে যেকোনো নেটওয়ার্ক থেকে মুক্তিযুদ্ধের গৌরবময় ইতিহাস নির্ভর  এই সিনেমাটি দেখতে পারবেন। 

টফি-এর মার্কেটিং ডেপুটি ডিরেক্টর মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী বলেন, “দেশের সবচেয়ে বড় ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম হিসেবে টফি সবসময় দর্শকদের বিনোদনমূলক ও অর্থবহ কন্টেন্ট উপহার দিতে প্রতিশ্রুতিবদ্ধ। স্বাধীনতার মাসে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী মুক্তিযোদ্ধাদের ত্যাগের প্রতি সম্মান জানাতে তৈরি করা “ওরা ৭ জন” সিনেমাটি টফি-তে মুক্তি দিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আশা করছি আমাদের দর্শকরা, বিশেষ করে তরুণ প্রজন্ম টফি-তে সিনেমাটি আগ্রহের সাথে উপভোগ করবেন ও আমাদের গৌরবময় ইতিহাসকে শ্রদ্ধাভরে স্মরণ করবেন।” সিনেমাটি দেখতে অ্যান্ড্রয়েড ও আইওএস ডিভাইস-এর জন্য যথাক্রমে প্লে স্টোর ও অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করা যাবে টফি অ্যাপ।

একুশে সংবাদ/এস কে

Link copied!