AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

খেলা আর বিনোদুনিয়ার তারকাদের বিয়ের সানাই বাজলো আবার, এবার তাপসী-পান্নু কেমন হবে এই ‘ফিউশন ওয়েডিং’


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১১:২৮ এএম, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪
খেলা আর বিনোদুনিয়ার তারকাদের বিয়ের সানাই বাজলো আবার, এবার তাপসী-পান্নু কেমন হবে এই ‘ফিউশন ওয়েডিং’

বলিউডে ফের বিয়ের সানাই। রাকুলপ্রীত সিং ও জ্যাকি ভগনানির পর এবার নাকি ‘ডাঙ্কি’ শাহরুখের মান্নু অর্থাৎ তাপসী পান্নুর পালা। জানাযায়, ব্যাডমিন্টন প্লেয়ার ম্যাথিয়াস বোয়ের সঙ্গেই গাঁটছড়া বাঁধছেন অভিনেত্রী। উদয়পুরে হবে ‘ফিউশন ওয়েডিং’।

 

কী এই ‘ফিউশন ওয়েডিং’? পাঞ্জাবি পরিবারের মেয়ে তাপসী। আর ম্যাথিয়াস ডেনমার্কের বাসিন্দা। ফলে বিয়েতে পাঞ্জাবি রীতি যেমন মানা হবে, তেমনই থাকবে খ্রিস্টান নিয়মের ছোঁয়া। দুই সংস্কৃতির মেলবন্ধন ঘটবে এই বিয়ের এলাহি আয়োজনে। সেই কারণেই এই থিমকে বলা হচ্ছে ‘ফিউশন ওয়েডিং’। সূত্রে জানাযায়, বিয়েতে দুই পরিবারের কাছের মানুষরাই উপস্থিত থাকবেন। বলিউডের তেমন কাউকে দেখা যাবে না। কারণ তাপসী ও ম্যাথিয়াস ঘরোয়াভাবেই বিয়েটা সারতে চাইছেন।


খেলা আর বিনোদুনিয়ার তারকাদের ঘর বাঁধার গল্প এখন আর নতুন কিছু নয়। শর্মিলা ঠাকুর-মনসুর আলি খান পতৌদি, যুবরাজ সিং-হেজেল কিচ, বিরাট কোহলি-অনুষ্কা শর্মা থেকে জাহির খান-সাগরিকা ঘাটগে — উদাহরণ একাধিক। সেই তালিকাতেই হয়তো এবার যুক্ত হতে চলেছে তাপসী আর ম্যাথিয়াসের নাম।

বহুদিন ধরেই তাপসী-ম্যাথিয়াসের প্রেমের গুঞ্জন শোনা যায়। প্রকাশ্যে এ বিষয়ে কেউ কখনও কিছু বলেননি। কিন্তু সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ছবি একাধিকবার তাঁদের প্রেমের সাক্ষ্য দিয়েছে। প্রিমিয়ার ব্যাডমিন্টন লিগে একটি দলের মালকিন তাপসী। সেই সূত্রেই নাকি বোয়ের সঙ্গে তাঁর আলাপ। বন্ধুত্ব প্রেমে পরিণত হতে বেশি সময় লাগেনি। এবার বিয়ের পালা? সূত্রে জানাযায়, মার্চেই বিয়ে সারছেন বলিউড অভিনেত্রী ও ব্যাডমিন্টন তারকা।

 


একুশে সংবাদ/ সাএ

 

 

Link copied!