AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

৭ বছর পর বলিউডে ফিরছেন আতিফ আসলাম


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:১৮ পিএম, ১০ ফেব্রুয়ারি, ২০২৪
৭ বছর পর বলিউডে ফিরছেন আতিফ আসলাম

দীর্ঘ ৭ বছর পর বলিউডে আবারও ফিরতে চলেছেন পাকিস্তানি গায়ক আতিফ আসলাম। তবে তাঁর ঘোর বিরোধিতা করছে মহারাষ্ট্র নবনির্মাণ সেনা (এমএনএস)। তাঁরা রীতিমত বলিউড প্রযোজকদের হুমকি দিয়েছেন। সেইসব প্রযোজকদের তাঁরা দেখে নেবেন, যাঁরা আতিফ আসলামকে বলিউডে ফিরিয়ে আনার জন্য চেষ্টা করছেন।

 

২০১৬ সালে উড়ি হামলার পর ভারতে নিষিদ্ধ করে দেওয়া হয়েছিল পাকিস্তানি শিল্পীদের। কিন্তু এবার একটি সিনেমায় ফের আতিফকে দিয়ে গান গাওয়ানো হয়েছে। কিন্তু পাকিস্তানের এই জনপ্রিয় গায়ক ভারতে এসে বলিউডের জন্য প্লেব্যাক করুক সেটা চান না রাজ ঠাকরের এমএনএস সদস্যরা। দলটির সিনেমা উইংয়ের প্রেসিডেন্ট অমেয় খোপকর জানিয়েছেন, যাঁরা একটি কোর্টের রায়ের ওপর ভিত্তি করে আতিফকে ফিরিয়ে আনতে চাইছেন বা গান গাওয়াতে চাইছেন তাঁদের আগে সেই বিষয়ে কাগজ দেখাতে হবে।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে অমেয় খোপকর বলেন, পাকিস্তানি শিল্পীদের বলিউডে একেবারেই সহ্য করা হবে না। এটা অত্যন্ত দুর্ভাগ্যজনক যে আমাকে আবারও এই কথাগুলো বলতে হচ্ছে। এই প্রথম নয়, আগেও অমেয় খোপকর ২০২২ সালে যখন ভারতে পাকিস্তানি ছবি ‘দ্য লিজেন্ড অব মৌলানা জাট’ মুক্তি পেয়েছিল সেটার বিরোধিতা করেছিলেন।

একই সঙ্গে আতিফকে সমর্থন করেছেন বলে অরিজিৎ সিংকেও একহাত নেন অমেয়। তাঁর ভাষ্য, ‘মহারাষ্ট্র নবনির্মাণ সেনার এটাই বক্তব্য থাকবে। খালি বলিউড নয়, ভারতের কোনো ভাষার ইন্ডাস্ট্রিতে যেন কোনো পাকিস্তানি শিল্পীকে দিয়ে কাজ না করানো হয়। কেউ ভুলেও এটাকে চ্যালেঞ্জ হিসেবে নেবেন না।’

এদিকে, ‘লাভ স্টোরি অব ৯০’ ছবির জন্য এরই মধ্যে আতিফের গানের রেকর্ডিং সম্পন্ন। কম্পোজ করেছেন রাহুল নায়ার। গণমাধ্যমে এমনটাই জানিয়েছেন এর পরিচালক অমিত কাসারিয়া। জানান, পাকিস্তানি গায়ককে আগে মেইল করেছিলেন তিনিই। এরপর আতিফ তাঁর মতো রিসার্চ করে সম্মতি জানান এই গানে। পরিচালক বলেন, ‘আতিফ ভয়ঙ্কর অসুস্থ। তারপরেও ও অন্য একটি শহরে এসে গানটি রেকর্ড করেছেন।’ 

 

একুশে সংবাদ/এনএস

Link copied!