AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

স্বামী হঠাৎ দুর্ঘটনার শিকার শঙ্কিত ক্যাটরিনা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:৪৪ পিএম, ৯ ফেব্রুয়ারি, ২০২৪
স্বামী হঠাৎ দুর্ঘটনার শিকার শঙ্কিত ক্যাটরিনা

নতুন সিনেমায় অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন বলিউড অভিনেতা ভিকি কৌশল। স্বামী হঠাৎ এমন দুর্ঘটনার শিকার শুনে শঙ্কিত হয়ে পড়েন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

 

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের একটি প্রতিবেদন থেকে জানা যায়, বলিউডের নতুন সিনেমা ‘ছাবা’-য় শুটিং করার সময় হঠাৎ দুর্ঘটনার শিকার হন ভিকি। এ দুর্ঘটনায় বাঁ হাতে আর কাঁধে মারাত্মক চোট পান অভিনেতা।

কাছের হাসপাতালে ভিকিকে চিকিৎসার জন্য নেয়া হলে চিকিৎসক দ্রুত প্লাস্টার করার পরামর্শ দেন। ভাঙা হাড় ঠিক না হওয়া পর্যন্ত ভিকিকে বিশ্রামে থাকারও পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।
Katrina Kaif - Vicky Kaushal | Katrina Kaif Wishes Husband vicky kaushal on  his birthday dgtl - Anandabazar
চিকিৎসা নেয়ার পর হাসপাতাল ত্যাগ করে গাড়িতে করে বাড়ি ফিরে যান অভিনেতা। জানা গেছে, ‘ছাবা’-য় ভিকির পাশাপাশি অভিনয় করছেন রাশমিকা মন্দানা, অক্ষয় খান্না, আশুতোষ রানা, দিব্যা দত্তসহ অনেকে।

এ সিনেমা ছাড়াও ভিকির হাতে রয়েছে সঞ্জয় লীলা বানশালির ‘লাভ অ্যান্ড ওয়ার’, আদিত্য ধরের ‘ইম্মরটাল অশ্বত্থামা’র মতো বিগ বাজেটের সিনেমা। তাই শত ব্যস্ততার মাঝেও হঠাৎ স্বামীর অসুস্থতায় বিশেষ খেয়াল রাখছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।
 
বেশ কয়েক বছর ধরে প্রেম করার পর ২০২১ সালে সম্পর্কে সিলমোহর দেন ভিকি ও ক্যাটরিনা। সাতপাক ঘোরেন দুই তারকা। বিয়ের পর তাদের প্রেমের সম্পর্ক ও সমীকরণে যোগ হয়েছে ভিন্ন মাত্রা। সুখের সময়গুলোর পাশাপাশি জটিল পরিস্থিতিতেও একে অন্যের পাশে থাকায় সম্পর্ক ক্রমেই গভীর হচ্ছে এ তারকা দম্পতির।


একুশে সংবাদ/এনএস

Link copied!