AB Bank
ঢাকা বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দক্ষিণ এশিয়ার সেরা ৩০ এ তৌহিদ আফ্রিদি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:৪৬ পিএম, ৮ ফেব্রুয়ারি, ২০২৪
দক্ষিণ এশিয়ার সেরা ৩০ এ তৌহিদ আফ্রিদি

দক্ষিণ এশিয়ার সেরা ৩০ তরুণ প্রতিভাবানদের তালিকায় নাম এসেছে বাংলাদেশের জনপ্রিয় ইউটিউবার তৌহিদ আফ্রিদির। বুধবার (৭ ফেব্রুয়ারি) বিষয়টি জানা গেছে।

 

চলতি বছর এই প্রতিভাবানরা স্পটলাইট দখল করতে থাকবেন। এ বিষয়ে ইউটিউবার তৌহিদ আফ্রিদি বলেন, আমি খবরটা মাত্রই পেয়েছি। খুবই আনন্দিত। আমি বা আমাদের মাধ্যমে বাংলা ভাষার পরিচয় সারা বিশ্বে পৌঁছে যাচ্ছে, এটা গর্বের। সবাই আমার জন্য দোয়া করবেন।
 

তিনি আরও বলেন, আমি ভাবিনি কখনো এই তালিকায় আমার স্থান হবে। যেখানে সুহানা খান, রাশমিকা মান্দানা, আরমান মালিক, আজিম আজহারের মতো মানুষ রয়েছে, সেখানে ৩০তম স্থানে আমি আছি।

তৌহিদ আফ্রিদির প্রতিটি ভিডিওতে বাংলাদেশের জীবনযাত্রা উঁকি দেয়। এর মাধ্যমে বাংলা ভাষা সারা বিশ্বে পৌঁছে যাচ্ছে, এটা গর্বের। ইউটিউবে ৬ মিলিয়নেরও বেশি সাবস্ক্রাইবার রয়েছে তার। এ কন্টেন্ট ক্রিয়েটর তার কৌতুক ও হাসিতে ভরা ভিডিওগুলোর জন্য বেশি পরিচিত, যা লাখ লাখ দর্শকদের বিনোদন দেয়।  

সেরা প্রতিভাদের তালিকায় রয়েছে: সিমোন অ্যাশলে, প্রণালি রাঠোড, অবন্তিকা বন্দনাপু, রিশ শাহ, আরমান মালিক, সুহানা খান, বেদাং রায়না, চারিত্র চন্দ্রন, সালোনি, মেগান সুরি, উরুজ আশফাক, প্রিয়া কানসারা, ঋষি সিং, এরিকা রবিন, কাইফি খলিল, সিমরান বালার জৈন, অসীম আজহার, শুভ, আশি সিং, আঁচল সাহু, শেন নিগম, ভিশ, রিয়ার সাব ও তৌহিদ আফ্রিদি।
 


এর আগে গেল মাসের ৯ তারিখ ইউটিউবের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তৌহিদ আফ্রিদিকে নিয়ে একটি পোস্ট করা হয়েছে। পোস্টের ক্যাপশনে লেখা, ‘তৌহিদ আফ্রিদির প্রতিটি ভিডিওতে বাংলাদেশের জীবনযাত্রা উঁকি দেয়।’

প্রসঙ্গত, তৌহিদ আফ্রিদি তার ইউটিউব চ্যানেলটি চালু করেন ২০১৫ সালের ৩ ফেব্রুয়ারি। চ্যানেলটির ভিডিওগুলোর ভিউ হয়েছে প্রায় ৫৯ কোটি। এখন পর্যন্ত তৌহিদ আফ্রিদির ইউটিউব চ্যানেলে ২০৫টি ভিডিও পোস্ট করা হয়েছে।

 

একুশে সংবাদ/ এনএস

Link copied!