AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সন্তানকে নিয়ে কী লিখলেন রাজ?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:৪৬ পিএম, ২৫ জানুয়ারি, ২০২৪
সন্তানকে নিয়ে কী লিখলেন রাজ?

পরীমণির ছেলে রাজ্যর অসুস্থতার খবর ইতিমধ্যে সকলেরই জানা। তবে দুদিন আগে ছেলের সুস্থ হওয়ার খবরও জানিয়েছিলেন নায়িকা। ছেলে রাজ্যর চিকিৎসা করাতে বাংলাদেশ থেকে কলকাতা এসেছেন নায়িকা। অসুস্থ ছেলেকে যে একা হাতে সামলাচ্ছেন অভিনেত্রী।

 

শরিফুল রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর পরীমণি স্পষ্ট জানিয়েছিলেন ছেলের সম্পূর্ণ দায়িত্ব তিনিই নেবেন। তেমনই কথা মতো ছেলেকে দুহাতে আগলে রেখেছেন নায়িকা। রাজ্যর অসুস্থতার খবর ছড়িয়ে পড়ার পরেও সে ভাবে রাজকে দেখা যায়নি।

অনেক দিন পর সামাজিক মাধ্যমে ছেলেকে নিয়ে একটি পোস্ট করেন রাজ। পরীর সঙ্গে বিচ্ছেদের পর সে ভাবে সামাজিক মাধ্যমে তার কোনও পোস্ট দেখা যায়নি। ছেলের অসুস্থতার খবর পাওয়ার পর নিজের ফেসবুকে রাজ লেখেন, শাহীম মুহাম্মদ রাজ্য। সে সঙ্গে একটি ভালবাসার স্টিকার।

May be an image of 1 person, car and text that says

উল্লেখ্য, বুধবার কলকাতায় আসেন নায়িকা। খাবারে বিষক্রিয়া থেকে অসুস্থ হয়ে পড়েছিলেন পরীমণি ও তার বাড়ির পাঁচ সদস্য। বাড়ির অন্যরা সুস্থ হলেও পরীমণির ছেলের শারীরিক উন্নতি না হওয়ায় তাকে কলকাতায় নিয়ে আসেন নায়িকা। খুবই অসহায়তা অনুভব করেছিলেন তিনি। সে কথা সকলকে জানিয়েছিলেন। তবে সুস্থ হয়ে উঠছে নায়িকার ছোট্ট পদ্ম ওরফে রাজ্য। ট্যাক্সি করে মায়ের সঙ্গে শহরে ঘুরছে সে। মুখে হাসি ফুটেছে মা পরীর।

May be an image of 1 person and baby

একুশে সংবাদ/এনএস

Link copied!