AB Bank
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যে কারণে যশের সিনেমায় থাকছেন না কারিনা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:৪৫ পিএম, ৪ মে, ২০২৪
যে কারণে যশের সিনেমায় থাকছেন না কারিনা

দক্ষিণী চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক যশ অভিনীত সিনেমা থেকে সরে দাঁড়ালেন বলিউড নায়িকা কারিনা কাপুর। ‘টক্সিক: এ ফেয়ারি টেল ফর গ্রোন-আপস’ সিনেমায় যশের বোনের চরিত্রে অভিনয় করার কথা ছিল কারিনা কাপুরের।


এ নিয়ে কাজও চলছিল বেশ দ্রুত গতিতে। ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রির বিভিন্ন প্রান্ত থেকে অভিনেতাদের বাছাই করা হয়েছে। কিন্তু যশের বিপরীতে কে অভিনয় করবেন, তা নিয়ে জল্পনা-কল্পনা চলছিল। অবশেষে যশের নায়িকা হিসেবে কিয়ারা আদবাণীকে চূড়ান্ত করা হয়েছে।

‘টক্সিক: এ ফেয়ারি টেল ফর গ্রোন-আপস’সিনেমাটি ড্রাগ মাফিয়াদের গল্প নিয়ে অ্যাকশন ঘরানার। স্বাভাবিকভাবেই ‘কেজিএফ’ খ্যাত যশকে নিয়ে উন্মাদনা দর্শকমহলে। সম্প্রতি একটি বিবৃতি জারি করা হয়েছে সিনেমার নির্মাতার পক্ষ থেকে। তাদের কথায়, ‘সিনেমা ঘিরে অনুরাগীদের মধ্যে যে উত্তেজনা তা সত্যিই প্রশংসনীয়। কিন্তু অনুমানের ভিত্তিতে সিনেমা সম্পর্কে কোনো তথ্য ছড়াবেন না।’

তারা জানিয়েছেন, সিনেমার কাস্টিং প্রায় শেষের দিকে। যাদের কাস্ট করা হয়েছে, সিনেমার জন্য তারা ১০০ শতাংশ উপযুক্ত।

তবে কারিনা কেন ‘টক্সিক: এ ফেয়ারি টেল ফর গ্রোন-আপস’সিনেমা থেকে সরে দাঁড়ালেন, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। একটি সূত্র থেকে জানা গেছে, তারিখ নিয়ে সমস্যার কারণেই কারিনার এ সিদ্ধান্ত।

নির্মাতার পক্ষ থেকেও তারিখ পরিবর্তন করার কোনো সম্ভাবনা নেই। স্বভাবতই ঘটনাটি নিয়ে কিছুটা হতাশ কারিনার ভক্তরা। কারিনার পরিবর্তে কাকে কাস্ট করা হবে- এ নিয়ে অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!