AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঢাকা চলচ্চিত্র উৎসবে নওশাবার তিন সিনেমা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:৪১ পিএম, ২৫ জানুয়ারি, ২০২৪
ঢাকা চলচ্চিত্র উৎসবে নওশাবার তিন সিনেমা

দ্বাবিংশ ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব শনিবার (২০ জানুয়ারি) বিকেল ৪টায় রাজধানীর জাতীয় জাদুঘরে উদ্বোধনী আয়োজনের মধ্যে দিয়ে শুরু হয়েছে। এবারের উৎসবে জমজমাট আসর বসেছে। এসেছেন সব দেশ বিদেশের কিংবদন্তি শিল্পীরা।

 

এবারের উৎসবে চমক দিয়েছেন অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ। তার অভিনীত তিনটি সিনেমা এবারের উৎসবে প্রদর্শিত হচ্ছে। জানা গেছে, তিনিই একমাত্র অভিনেত্রী যার এতোগুলো সিনেমা দেখা যাচ্ছে এখানে। সিনেমা তিনটি হলো ‘স্যালভেশন অব ট্রি’, ‘ছুরত’ ও ‘সম্পর্ক’।

May be an image of 1 person, smiling and motorcycle

উৎসবে গতকাল ‘স্পিরিচুয়াল’ বিভাগে প্রদর্শিত হয়েছে চলচ্চিত্র ‘স্যালভেশন অব ট্রি’। সিনেমাটি পরিচালনা করেছেন ফুয়াদুজ্জামান ফুয়াদ। অভিনয় করেছেন নওশাবা আহমেদ, ইমতিয়াজ বর্ষণ, মহিউদ্দিন সাইফুল্লাহ, লামিয়া খান কথা প্রমুখ।

May be an image of 1 person

একই দিনে প্রদর্শিত হয়েছে চলচ্চিত্র ‘ছুরত’। সিনেমাটি নির্মাণ করেছেন গোলাম রাব্বানী। এতে অভিনয় করেছেন নওশাবা আহমেদ, মিজানুর রহমান, রাশেদ সাগর, মুন্না, মানিক সাহা।
শূন্যে নাচলেন নওশাবা | The Business Standard
এ ছাড়া রাশেদ মানিক পরিচালিত নওশাবা অভিনীত ‘সম্পর্ক’ সিনেমাটি ২৫ জানুয়ারি শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালা ও নৃত্যশালা মিলনায়তনে বিকাল ৫টায় প্রদর্শিত হবে।

নিজের দেশের উৎসবে তার অভিনীত এতোগুলো সিনেমা অংশ নেয়ায় নওশাবা ভীষণ খুশি। আগামীকাল আর একটি সিনেমা আছে। তিনি প্রত্যাশা করছেন ‘সম্পর্ক’ সিনেমাটিও সবার ভালো লাগবে।

No photo description available.

২০ জানুয়ারি থেকে শুরু হওয়া এই উৎসব ২৮ জানুয়ারি পর্যন্ত চলবে। জাতীয় জাদুঘর, শিল্পকলা একাডেমি অলিয়স ফ্রঁসেস এবং পররাষ্ট্র মন্ত্রণালয়ের একাডেমি মিলনায়তনে ১০টি ভিন্ন ভিন্ন বিভাগে ৭৪টি দেশের মোট ২৫২টি সিনেমা দেখানো শুরু হয়ে গেছে একে একে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!