AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিয়েতে আমিরের কান্না ছিল অভিনয়


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:৩৭ পিএম, ২৩ জানুয়ারি, ২০২৪
বিয়েতে আমিরের কান্না ছিল অভিনয়

বলিউড অভিনেতা আমির খানের মেয়ে ইরাকে বিয়ে দিয়েছেন গত ৩ জানুয়ারি ধুমধাম করে। মেয়ের বিয়েতে অন্যান্য বাবাদের মতো আবেগপ্রবণ হয়ে এই অভিনেতাও কেঁদেছিলেন। কিন্তু সেই কান্নাকাটি নাকি তার অভিনয় ছিল বলে ফাঁস করেছেন আমির কন্যা।

 

বিয়ের অনুষ্ঠানের একটি ছবি পোস্ট করে এমন দাবি করেন ইরা খান। তবে, আমির-কন্যা এ জানাতেও ভোলেননি যে, পরে নাকি সত্যিই আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন তার বাবা। শুধু আমিরের ওই আবেগপ্রবণ মুহূর্তেরই নয়, আরও অনেক মজাদার মুহূর্তের ছবি সামাজিকমাধ্যমে পোস্ট করেন ইরা।

বিয়ে করলেন আমির খানের মেয়ে ইরা | 24onbd

খান পরিবারের নতুন বছর শুরু হয়েছে বিয়ের সানাইয়ের সুরে। গত বছর বাগদান সারার পরে নতুন বছরের শুরুতেই বিয়ে করেন আমির-কন্যা ইরা খান। মুম্বাই থেকে শুরু হয় বিয়ের অনুষ্ঠান। পাত্র দীর্ঘ দিনের প্রেমিক ও ফিটনেস প্রশিক্ষক নূপুর শিখরে। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আত্মীয়, পরিজন ও বর-কনের কাছের বন্ধুরা। এক বিলাসবহুল হোটেলে ৮ থেকে ১০ জানুয়ারি অনুষ্ঠিত হয় ইরা ও নূপুরের বিয়ের অনুষ্ঠান। গায়েহলুদ ও সংগীতের মতো অনুষ্ঠানের পরে সাদা গাউনে সেজে খ্রিষ্টানদের ‘হোয়াইট ওয়েডিং’র আদলে নূপুরের হাতে হাত রাখেন ইরা।

Ira Khan News in Bengali, Videos and Photos about Ira Khan - Anandabazar

মুম্বাইয়ে নিজের আইনি বিয়েতে শাড়ি বা লেহেঙ্গা নয়, হারেম প্যান্ট, ব্লাউজ ও ওড়নায় সেজেছিলেন ইরা। অন্য দিকে, আট কিলোমিটার দৌড়ে গেঞ্জি ও হাফপ্যান্ট পরে সোজা বিয়ের মঞ্চে এসে উঠেছিলেন নূপুর।

সব অনুষ্ঠানের পালা শেষ তবে এখনো নিজের বিয়ের ছবি দেখেই চলেছেন আইরা। বিয়ের ছবি সামাজিকমাধ্যমে সবার সঙ্গে ভাগও করে নিচ্ছেন আমির-কন্যা।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!