AB Bank
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ডিভোর্সের রেশ কাটতে না কাটতেই নতুন সম্পর্কে প্রতীক বব্বর, হয়ে গেল বাগদান


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:২২ পিএম, ১৩ জানুয়ারি, ২০২৪
ডিভোর্সের রেশ কাটতে না কাটতেই নতুন সম্পর্কে প্রতীক বব্বর, হয়ে গেল বাগদান

আর পাঁচটা বলিউড কাপলের মত প্রেম নিয়ে খুব একটা রাখঢাক করেননি বলিউড অভিনেতা প্রতীক বাব্বার। প্রাক্তন স্ত্রী এবং চলচ্চিত্র প্রযোজক সানিয়া সাগরের সাথে এই বছরের জানুয়ারিতে বিবাহবিচ্ছেদের পরই নতুন প্রেম সামনে আসে প্রতীকের। জানা যায়, অভিনেত্রী প্রিয়া ব্যানার্জীর সঙ্গে প্রেম করছেন তিনি। গোপনে সেরেছেন বাগদান পর্বও।

 

২০১৯ সালে প্রেম করে সানিয়াকে বিয়ে করেন প্রতীক। এর ৩ বছর পর তাদের বনিবনা না হওয়ায় আইনী ভাবে আলাদা হয়ে যান তারা। এরপর প্রিয়া ব্যানার্জির সঙ্গে ডেটিং শুরু করেন প্রতীক বাব্বার। তারা এখন তিন বছর ধরে ডেটিং করছেন। হঠাৎই গত বছরের ভালোবাসা দিবসে সামাজিক মাধ্যমে তাদের সম্পর্কের বিষয়টি খোলাসা করেন।

মজার বিষয় হল, ইতোমধ্যে গুজব ছড়িয়েছে যে অভিনেতা প্রতীক বাব্বার এবং তার বান্ধবী প্রিয়া ব্যানার্জি বাগদানের মাধ্যমে তাদের সম্পর্ককে সামাজিক স্বীকৃতি দিয়েছেন। টাইমস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, গত বছর প্রতীকের জন্মদিনের ঠিক দুদিন আগে ২৬শে নভেম্বর প্রিয়াকে বিয়ের প্রস্তাব দেন প্রতীক। সেখানেই চার হাত এক করার সিদ্ধান্ত নেয় দুই পরিবার।

এর আগে এক সাক্ষাতকারে প্রতীক প্রিয়াকে নিয়ে কথা বলতে গিয়ে বলেন, প্রিয়াকে পেয়ে আমি অনেক ধন্য। আমি অনেক ভুল করেছি, কিন্তু তার মধ্যেও নিশ্চয় কিছু সঠিক করেছিলাম যে কারণে আমার জীবনে এমন একজন মানুষ এসেছে। বলিউডে গুঞ্জন উঠেছে, এ বছরই বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন এই জুটি।

২০১৩ সালে তেলেগু সিনেমা ‘কিস’ দিয়ে সিনেমায় অভিষেক ঘটে প্রিয়ার। এরপর বেশ কয়েকটি হিন্দি, তামিল ও তেলেগু সিনেমায় দেখা গেছে তাকে। অন্যদিকে প্রতীক বাব্বার প্রথম অভিনয় করেন ২০০৮ সালে। ‘জানে তু...ইয়া জানে না’ ছবিতে অভিনয় করেই ফিল্মফেয়ার, স্ক্রিনসহ অসংখ্য পুরস্কার পেয়ে যান প্রতীক। ‘বাঘি টু’, ‘ছিচোড়ে’ সহ বেশ কয়েকটি আলোচিত সিনেমায় অভিনয় করেছেন ৩৭ বছর বয়সী এই অভিনেতা। বলিউডের এ নতুন জুটি সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ জনপ্রিয়।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!