AB Bank
ঢাকা শনিবার, ১১ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নকল সোনার ফাঁদ পেতে টাকা লুট, নিঃস্ব দিনমজুর পরিবার


নকল সোনার ফাঁদ পেতে টাকা লুট, নিঃস্ব দিনমজুর পরিবার

ঠাকুরগাঁওয়ে নকল সোনার ফাঁদে ফেলে দিনমজুর এক পরিবারের টাকা লুট করার অভিযোগ উঠেছে মোঃ সুজন সাজু(৩০) নামক এক যুবকের বিরুদ্ধে। এতে নিঃস্ব হয়ে পথে বসেছে প্রতারণার শিকার সেই পরিবার।

অভিযুক্ত প্রতারক সাজু ঠাকুরগাঁও সদরের আকচা এলাকার মোঃ অহিদুল ইসলামের ছেলে। প্রতারণার শিকার নারী দোলা বেগম ঠাকুরগাঁও মন্দিরপাড়া এলাকার মৃত তাহেরুল ইসলামের স্ত্রী। 

রবিবার(২৮ এপ্রিল) সকালে সাংবাদিকদের কাছে নিজের অভিযোগের বিষয়বস্তু তুলে ধরেন ভুক্তভোগী নারী দোলা বেগম। এর আগে তিনি ঠাকুরগাঁও সদর থানা বরাবর একটি অভিযোগ দায়ের করেছেন। 

হয়েছে স্বামী হারা এক নারী। এর পর থেকে নিজ বাসায় থাকাই কষ্টকর হয়ে গেছে সেই নারীর।

অভিযোগ সূত্রে জানাগেছে, একদা কিছু নকল স্বর্ণালংকার নিয়ে দোলা বেগমের বাসায় হাজির হয় সাজু। সেসময় এই স্বর্ণালংকার দিয়ে ৫৯ হাজার টাকা হাতিয়ে নেন তিনি। সোনা নকল হওয়ার বিষয়ে জানার পরে সাজুর সাথে যোগাযোগ করা হলে তিনি তা স্বীকার করে টাকা ফেরত দিতে চায়। তবে এর পর থেকে সাজুর সাথে আবার যোগাযোগ করার চেষ্টা করলেই অকথ্য গালাগালি করতে থাকে। 

ভুক্তভোগী নারী দোলা বলেন, আমার স্বামী নাই। একটা ছেলে অটো চালায়। তার গচ্ছিত অটো গাড়ি কিস্তি পরিশোধের টাকা ছিলো। সেই টাকা গুলো সাজু নিযে গেছে। এখন প্রতিদিন আমার ছেলে আমাকে বাসা থেকে বের হয়ে যেতে বলে। অনেক দিন আমি বাসার বাহিরে ঘুমাইছি। আমি থানায অভিযোগও দিছি। কিন্তু সাজু আমাকে হুমকি দিয়ে বলছে পুলিশে জানায় খুব খারাপ কাজ করছিস। তোর খবর আছে। পুলিশ আমার কিছু করতে পারবেনা।

এই বিষয়ে কথা বলতে প্রতারক সাজুর সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তার খোজ পাওয়া যায়নি।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ফিরোজ ওয়াহিদ জানান, এই সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্তে পুলিশ কাজ করছে।

 একুশে সংবাদ/এস কে   

Link copied!