AB Bank
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভোট দিলেন শোবিজ অঙ্গনের তারকারাও


Ekushey Sangbad
বিনোদন প্রতিবেদক
০৩:০২ পিএম, ৭ জানুয়ারি, ২০২৪
ভোট দিলেন শোবিজ অঙ্গনের তারকারাও

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ আজ (৭ জানুয়ারি) সকাল ৮টা থেকে শুরু হয়েছে। দেশের বিভিন্ন ভোটকেন্দ্রে ভোটাররা বিপুল উৎসাহ-উদ্দীপনা নিয়ে ভোটাধিকার প্রয়োগ করছেন। সাধারণ ভোটারদের পাশাপাশি শোবিজ অঙ্গনের তারকারাও ভোট দিচ্ছেন।

জনপ্রিয় অভিনেত্রী ও শিল্পী মেহের আফরোজ শাওন সকাল সাড়ে দশটার দিকে ভোট দিয়েছেন রাজধানী ধানমন্ডির গভমেন্ট হাইস্কুল ভোটকেন্দ্রে। তিনি ভোট দিয়ে অমোচনীয় কালি দেওয়া আঙুলের ছবি তার ফেসবুকে পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন ‘ভোট দিয়ে আসলাম’।

সকাল ৯টা ৪৬ মিনিটে রাজধানীর ভাসানটেক সরকারি মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন চিত্রনায়ক ফেরদৌস। তিনি ঢাকা-১০ আসনের আওয়ামী লীগের প্রার্থী। ভোট দেওয়ার ছবি তার ফেসবুকে পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, আমি ভোট দিয়েছি। আপনি দিয়েছেন কি?

ভোট দিচ্ছেন ফেরদৌস আহমেদ

ভোট দেওয়ার পর ফেরদৌস বলেন, জয়ের ব্যাপারে আশাবাদী। অভিনয়ে যেভাবে শতভাগ দিয়েছি দর্শকদের, সেভাবে চেষ্টা করব সাধারণ মানুষের সঙ্গে মিলেমিশে কাজ করতে।

খ্যাতিমান সংগীতশিল্পী ও সংসদ সদস্য মমতাজ মানিকগঞ্জে তার নির্বাচনী এলাকায় সকাল ১০টার দিকে ভোট দিয়েছেন। কেন্দ্রে গিয়ে তিনি বিজয় চিহ্ন দেখিয়ে ভোট দেন। ভোট প্রদানের ছবি তিনি তার ফেসবুকে শেয়ার করেছেন।

গুলশান মডেল হাই স্কুলে ভোট দিয়েছেন গান বাংলা টেলিভিশনের কর্ণধার তাপস এবং তার স্ত্রী মুন্নী। তাপস ভোট দেওয়ার ছবি তার ফেসবুকে পোস্ট করে লিখেছেন, ‘জয় বাংলা’।

ভোট দেয়ার পর গণমাধ্যমের সাথে কথা বলছেন গান বাংলার কর্ণধার কৌশিক হোসেন তাপস ও স্ত্রী মুন্নি

অভিনেত্রী তারিন জাহান তার ভোটাধিকার প্রয়োগ করেছেন। ভোট দিয়ে হাতের অমোচনীয় কালি প্রদর্শন করা ছবি তার ফেসবুকে পোস্ট করেছেন এ অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, ‘আমি আমার ভোট দিয়েছি, আপনি?’

ভোটের মাঠে অভিনেত্রী তারিন জাহান

নতুন প্রজন্মের দুই অভিনেতা সৌম্য ও দিব্য এবার প্রথমবারের মতো ভোট দিয়েছেন। তার মা অভিনেত্রী শাহনাজ খুশি তার ফেসবুকে এ তথ্য প্রকাশ করেছন। দুই ছেলের ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘প্রথমবার ভোট। যারা ভোট বর্জন করেছে, তারা তরুণদের আবেগ বর্জন করেছে। আমার ভোট, আমার দেশ, ভালবাসি বাংলাদেশ।’

বৃন্দাবন দাস ও শাহনাজ খুশি দম্পতির সন্তান নতুন প্রজন্মের দুই অভিনেতা সৌম্য ও দিব্য

হিরো আলম তার ভোট প্রদানের ছবি ফেসবুকে শেয়ার করে লিখেছেন, ‘ভোট দেয়া মানুষের অধিকার, এ অধিকার যারা কেড়ে নেয়, তারা অপরাধী আল্লাহ তাদের বিচার করুক।’ তিনি এ নির্বাচনে বগুড়া-৪ আসনে বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী। 

বগুড়ায় ভোট দিচ্ছেন কনটেন্ট ক্রিয়েটর ও স্বতন্ত্র প্রার্থী হিরো আলম

আজ সকাল সোয়া ৯টার দিকে বগুড়া সদর উপজেলায় এরুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোট দেন হিরো আলম।

একুশে সংবাদ/এসআর

Link copied!