AB Bank
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পুরুষদেরকে নিয়ে স্ট্যাটাসে যা লিখলেন মাহি


Ekushey Sangbad
বিনোদন প্রতিবেদক
১১:০৬ এএম, ৬ জানুয়ারি, ২০২৪
পুরুষদেরকে নিয়ে স্ট্যাটাসে যা লিখলেন মাহি

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। বর্তমানে অভিনয়ের চেয়ে রাজনীতির মাঠেই বেশি সক্রিয় তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায় সময়ই নিজের সুন্দর মুহূর্ত, মতামত কিংবা অনুভূতি শেয়ার করেন এই নায়িকা। এবার পুরুষদের প্রশংসা করে স্ট্যাটাস দিয়েছেন মাহি।

যদিও হৃদয়বিদারক একটি ঘটনাকে কেন্দ্র করেই পোস্টটি দেন মাহি। শুক্রবার (৫ জানুয়ারি) রাত ৯টার দিকে রাজধানীর গোলাপবাগে বেনাপোল এক্সপ্রেস ট্রেনটিতে আগুন দেয় দুর্বৃত্তরা। ওই ঘটনায় চোখের সামনে স্ত্রী-সন্তানকে পুড়ে মারা যেতে দেখে ট্রেন থেকে না নেমে নিজেও পুড়ে মারা গেলেন বেনোপোল এক্সপ্রেসের এক যাত্রী।

শুক্রবার রাতের এ ঘটনা মুহূর্তেই আলোড়ন সৃষ্টি করে দেশে-বিদেশে। যুবকের করুণ এ মৃত্যু নিয়ে অনেকের মতো হৃদয়বিদারক স্ট্যাটাস দেন মাহি। পাশাপাশি পুরুষদের প্রশংসাও করেন এই নায়িকা।

পাঠকের জন্য মাহির পোস্টটি হুবহু তুলে ধরা হলো-
‘বউ বাচ্চা মারা গেছে তাই নিজ ইচ্ছায় বের হয়নি। প্রতক্ষ্যদর্শীরা অনেক চেষ্টা করছে তাকে বের করতে, তখনও তার শরীরের অর্ধেক পুড়ে গিয়েছিল, সে বলেছে আমার বউ বাচ্চা মারা গেছে আমি আর বের হব না। এই ভাবেই পরিবারের জন্য পুরুষরা জীবন বিলিয়ে দেয়।’

জানা গেছে, ১৫৪ যাত্রী নিয়ে এ দিন দুপুর ১টায় বেনাপোল থেকে কমলাপুর স্টেশনের উদ্দেশে ছেড়ে আসে ট্রেনটি। ট্রেনটি ঢাকায় পৌঁছানোর কথা ছিল রাত ৯টার দিকে। কিন্তু এর মাঝেই রাজধানীর গোপীবাগ পৌঁছালে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ট্রেনের চার বগি পুড়ে ছাই হয়ে যায়।

এসব বগিতে থাকা চারজনের মৃত্যু হয়। দগ্ধ হন বেশ কয়েকজন। তাদেরকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট ও ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।

ফায়ার সার্ভিসের দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসার পর ট্রেন থেকে চারজনের মরদেহ উদ্ধার করা হয়। বেনাপোল এক্সপ্রেসের এই যাত্রীদের মৃত্যুর বিভৎস দৃশ্য গণমাধ্যমগুলো প্রকাশ না করলেও ঘটনাস্থলে উপস্থিত জনগণ মোবাইলে সেটা ধারণ করে ছড়িয়ে দেয় সামাজিক যোগাযোগমাধ্যমে।

একুশে সংবাদ/এসআর

Link copied!