AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিয়ের পিঁড়িতে বসছেন জাহ্নবী!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:২৭ পিএম, ১২ ডিসেম্বর, ২০২৩
বিয়ের পিঁড়িতে বসছেন জাহ্নবী!

পুরানো প্রেম ফিরে এসেছে জাহ্নবীর জীবনে। দীর্ঘ দিন ধরে চেনা-জানা শিখর পাহাড়িয়া ও জাহ্নবীর। বলি-অভিষেকের সময়ের আগে যদিও আলগা হয় তাদের বাঁধন। তবে শ্রীদেবীর মৃত্যুর পর যেন ফের কাছাকাছি আসেন তারা।

একটা সময় আড়ালে আবডালে লুকিয়ে চলছিল প্রেম। তবে চলতি বছরের শুরু থেকে যেন সাহসী হয়ে উঠেছেন জাহ্নবী। তিরুপতির মন্দির দর্শন হোক কিংবা মণীশ মলহোত্রর বাড়ির দীপাবলির পার্টি- সর্বত্র একসঙ্গে তারা। এবার বিরাট কোহলি-অনুষ্কা শর্মার পদাঙ্ক অনুসরণ করলেন শিখর-জাহ্নবী, জোরালো হল বিয়ের জল্পনা।

অভিনয় জীবনের চেয়ে তার ব্যক্তিগত জীবন নিয়েই বেশি উৎসাহী দর্শক ও অনুরাগীরা। প্রথম ছবিতে অভিনয় করার পরেই অভিনেতা ঈশান খট্টরের সঙ্গে নাম জড়িয়েছিল জাহ্নবীর। প্রেমের ব্যাপারে বেশ লাজুক তিনি। তবে পুরনো প্রেমিক জীবনে ফিরতে ধীরে ধীরে আরও গভীর হয় আগের সম্পর্ক। এখন মনে হচ্ছে, ক্রমে পরিণতির দিকে এক ধাপ করে এগিয়ে যাচ্ছেন শ্রীদেবী-কন্যা।

এবার প্রেমিক শিখরের সঙ্গে উজ্জয়িনীর মহাকালের মন্দিরে দেখা গেল জাহ্নবীকে। দু’জনে মিলে পুজা দিলেন, তাদের উত্তরীয় পরিয়ে স্বাগত জানান মন্দিরের পুরোহিতরা। এই মুহূর্তে মহাকাল মন্দিরে যাওয়ার ধুম পড়েছে বলিউড তারকাদের। অানুষ্কা-বিরাট গিয়েছিলেন পুজা দিতে। তার পর রাঘব-পরিণীতি বিয়ের দিন কয়েক আগেই পুজা দিতে যান ওই মন্দিরে। এবার গেলেন শিখর-জাহ্নবী।

বরাবরই পুজা পাঠ করতে ভালবাসেন অভিনেত্রী। প্রায় প্রত্যেকটি উৎসবের তাকে অংশ নিতে দেখা যায়। প্রতি বছর জন্মদিনে সিড়ি ভেঙে উঠে তিরুপতি পুজো দেন।

দিন কয়েক আগে ‘কফি উইথ করণ-এ এসে জাহ্নবীকে নিয়ে সারা একটি মন্তব্য করে বসেন। করন জিজ্ঞেস করেন, নতুন প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে কে স্বামীর জন্য ব্রত, পুজো পাঠ করবেন? জবাবে সারা বলেন, ‘আমার মনে হয়, জাহ্নবী নিজের বরকে নিয়ে মন্দিরে যাবে ও পুজা পাঠ করবে।’’ সারার এই মন্তব্য নানা রকম জল্পনা উস্কে দিয়েছিল। দিন কয়েকের মধ্যে যেন সেগুলিই সত্যি করলেন জাহ্নবী। তবে ঠিক কবে বিয়ে করছেন জাহ্নবী এবং শিখর, তা এখনই জানা যায়নি।

একুশে সংবাদ/এসআর

Link copied!