AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিয়ের আগেই মা হতে চান সামান্তা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:০২ পিএম, ২৮ নভেম্বর, ২০২৩
বিয়ের আগেই মা হতে চান সামান্তা

দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ২০২১ সালে তিনি ভালোবেসে বিয়ে করেছিলেন অভিনেতা নাগা চৈতন্যকে। কিন্তু পরবর্তীতে তাদের সেই সম্পর্ক রুপ নেয় বিচ্ছেদে। এরপর সামান্থা মানসিকভাবে ভেঙে পড়েন। এখন চিকিৎসক বলছেন একটি রোগের কারণে শীঘ্রই তাকে সন্তান নিতে হবে তা না হলে সন্তান হওয়ার ক্ষমতা হারাবেন এই নায়িকা।

সম্প্রতি মায়োসাইটিস নামের এক জটিল রোগে আক্রান্ত হয়েছেন সামান্থা। তবে খবর প্রকাশ হয়েছে বিয়ে না করেই মা হওয়ার পরিকল্পনা করছেন এই অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যমের একটি প্রতিবেদন জানিয়েছে, ৩৬ বছর বয়সের এই অভিনেত্রীর দ্রুত বিয়ে করা প্রয়োজন বলছেন চিকিৎসক। বেশি দেরি হলে সামান্থার মা হতে জটিলতা হওয়ার সম্ভাবনা রয়েছে।

কিন্তু সামান্থার বিয়ে করার কোনো পরিকল্পনা নেই। বাকি জীবনটা একাই কাটাতে চান তিনি। আর এসময়টা অভিনয় এবং সামাজিক কল্যাণমূলক কাজ করে কাটানোর পরিকল্পনা করেছেন। তবে মা হওয়ার ইচ্ছাপূরণ করবেন সন্তান দত্তক নিয়ে। তিনি দুটো সন্তান দত্তক নিতে চান।

উল্লেখ্য, তেলেগু ভাষার ‘ইয়ে মায়া চেসাভ’ নামের সিনেমার সেটে প্রথম পরিচয় নাগা-সামান্থার। এরপর ২০১৭ সালের ৬ অক্টোবর বেশ আয়োজন করেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন আলোচিত এই যুগল। পরবর্তীতে ২০২১ সালে সম্পর্ক ভাঙার সিদ্ধান্ত নেন এই তারকা জুটি।


একুশে সংবাদ/ব.ট.প্র/জাহা

Link copied!