AB Bank
ঢাকা শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আমেরিকায় দুই বছরের চুক্তিতে বিয়ে করেছেন মৌসুমী!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:১২ পিএম, ২৫ নভেম্বর, ২০২৩
আমেরিকায় দুই বছরের চুক্তিতে বিয়ে করেছেন মৌসুমী!

ঢাকায় সিনেমার জনপ্রিয় মুখ চিত্রনায়িকা মৌসুমী। দীর্ঘ তিন দশকের অভিনয় জীবনে দুই শতাধিক সিনেমায় অভিনয় করেছেন। অভিনয়ের পাশাপাশি ২০০৩ সালে ‘কখনো মেঘ কখনো বৃষ্টি’ এবং ২০০৬ সালে ‘মেহের নিগার’ চলচ্চিত্র দুটি পরিচালনাও করেছেন তিনি।

সম্প্রতি তিনি আমেরিকায় নির্মাতা ও অভিনেতা হাসান জাহাঙ্গীরের সাথে (১৮ নভেম্বর) দেশটির ফ্যামিলি কোর্টে বিকেল ৩টা ৪০ মিনিটে দুই বছরের চুক্তিতে বিয়ে করেছেন। তবে তা বাস্তবে নয়। এটি একটি ওয়েব সিরিজের শুটিংয়ের দৃশ্য। ‘কন্টাক বিয়ে’ নামের ওয়েব সিরিজটির শুটিং হয়েছে আমেরিকাতে। সিরিজটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন মৌসুমী এবং হাসান জাহাঙ্গীর। আরও রয়েছেন জনপ্রিয় কিছু তারকা।

অসহায় মানুষের সহায়তা করা ওয়ার্ল্ড ওয়াইজ সংগঠন হিউম্যান রাইটস-এর তত্ত্বাবধানে এস এ এস প্রোডাকশনের ব্যানারে শামসুল আলম সোহাগ এবং মাসুদ রানার সার্বিক সহযোগিতায় নির্মিত হয়েছে এই ওয়েব সিরিজটি। অভিনয়ের পাশাপাশি গল্প এবং নির্মাণের দায়িত্বেও আছেন হাসান জাহাঙ্গীর।

সাসপেন্স থ্রিলার গল্পে দেখা যাবে মৌসুমীকে। তার চরিত্রকে ঘিরেই রহস্যের ঘেরা পুরো ওয়েব সিরিজটি। আমেরিকাতে পাড়ি জমানোর পর সেটেল হওয়ার জন্যে আমাদের দেশের মেয়েরা দুই বছরের কন্টাক বিয়ে করেন। তার পরের গল্পে উঠে আসবে পুরো বাংলাদেশ-আমেরিকার বাস্তব পরিস্থিতির দৃশ্যপট।

হাসান জাহাঙ্গীর সম্প্রতি আমেরিকাতে গোল্ডেন এইজ হোম কেয়ারের বিজ্ঞাপন নির্মাণ করেছেন। এতে জাহাঙ্গীর অভিনয় করেছেন বরেণ্য অভিনেতা আবুল হায়াতের সঙ্গে।


একুশে সংবাদ/আ.ট.প্র/জাহা

Link copied!