AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

“টাইগার ৪” রিলিজের তারিখ ঘোষণা করল সালমান খান


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:১০ পিএম, ২১ নভেম্বর, ২০২৩
“টাইগার ৪” রিলিজের তারিখ ঘোষণা করল সালমান খান

মাত্র কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে টাইগার ফ্র্যাঞ্চাইজির নতুন ছবি। ছয় বছর পর আবারও টাইগার হয়ে পর্দায় ফিরলেন সালমান। বক্স অফিসে মোটের উপর ভালোই ব্যবসা করছে যশরাজ স্পাই ইউনিভার্সের নতুন ছবিটি। আর এরই মধ্যে টাইগার ৪ এর ঘোষণা এলো। আর সেখানেই টাইগার এবং জোয়া হয়ে ধরা দেবেন সালমান-ক্যাটরিনা।  

রোববার গোটা দেশ মজে ছিল ভারত বনাম অস্ট্রেলিয়ার ম্যাচে। এদিন ভারতীয় ক্রিকেট টিমের অন্যতম সদস্য বিরাট কোহলির তুমুল প্রশংসা করেন ক্যাটরিনা কাইফ।  

ক্যাটরিনা এদিন বিরাটের খেলা প্রসঙ্গে বলেন, রয়াল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর জন্য যেদিন থেকে বিরাট খেলা শুরু করেছেন সেদিন থেকে আজ পর্যন্ত ওর গ্রাফটা দেখুন।  

অন্যদিকে দেশ যখন বিশ্বকাপের ফাইনাল নিয়ে ব্যস্ত তখনই টাইগার ফ্র্যাঞ্চাইজির নতুন সিনেমার আভাস দিয়েছেন ভাইজান। সালমান টাইগারের প্রসঙ্গ টেনে বলেন, আপনারা টাইগার-১ থেকে টাইগার-৩ দেখলেন তাও ৫৭ বছর বয়সে, এবার ৬০ বছর বয়সে টাইগার-৪ দেখার জন্য প্রস্তুত হন। অর্থাৎ আর তিন বছর পরই সালমান ৬০ এ পা দেবেন যখন তখন টাইগার ফ্র্যাঞ্চাইজির পরবর্তী ছবি আসবে। ভাইজান যখন এটি ঘোষণা করেন তখন তার কথায় রীতিমত চমকে ওঠেন ক্যাটরিনা। অবাক হয়ে তাকান তার দিকে।

এদিন সালমান এবং বিরাটের প্রসঙ্গে কথা বলতে গিয়ে ক্যাটরিনা মুগ্ধতার সঙ্গে জানান, তারা দুজনেই এখনো দারুণ ফিট।  

মণীশ শর্মা পরিচালিত এই সিনেমা ইতোমধ্যেই গ্লোবাল বক্স অফিসে ৩০০ কোটি পার হয়ে গেছে। ভারতীয় বক্স অফিসে ছবিটি ২১৪.২৫ কোটি টাকা আয় করেছে।

 


একুশে সংবাদ/ন.ট.প্র/জাহা

Link copied!