AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাংবাদিকদের কাছে ক্ষমা চাইলেন তানজিন তিশা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:০৪ পিএম, ১৮ নভেম্বর, ২০২৩
সাংবাদিকদের কাছে ক্ষমা চাইলেন তানজিন তিশা

ছোটপর্দার ব্যস্ত অভিনেত্রী তানজিন তিশা। বেশ কয়েকদিন ধরেই আছেন খবরের শিরোনামে। সম্প্রতি এই অভিনেত্রী ‘আত্মহত্যার চেষ্টা’ করেছেন উল্লেখ করে সংবাদমাধ্যমে খবর প্রকাশ হয়। কারণ হিসেবে বলা হয় ছোটপর্দার অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে তার প্রেমের সম্পর্কে জটিলতা। পরে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাসায় ফিরে সাংবাদিকের সঙ্গে ফোনালাপে ঔদ্ধত্যপূর্ণ আচরণ করেন তিনি। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। আর এ ঘটনায় সাংবাদিকদের কাছে ক্ষমা চেয়েছেন তিশা।

শনিবার সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে অভিনেত্রী বলেন, ‘বিগত কয়েকদিনের অসুস্থতা এবং আমার পারসোনাল লাইফ নিয়ে নানান ভিত্তিহীন কথা ও সংবাদ এবং পরিচিত অপরিচিত বিভিন্ন ফোন কলে আমি অনেকটাই মেন্টালি পাজলড ছিলাম। এমন সময়ে এক সাংবাদিক ভাইয়ের সাথে কথা বলতে গিয়ে আমি নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে উত্তেজিত হয়ে কিছু কথা বলে ফেলি যা আসলে ইনটেনশনালি ছিল না। সাংবাদিক ভাইদের একটা কথা আমি উদ্দেশ্যে বলতে চাই আমার সফলতার একটা অংশজুড়ে আপনারাও আছেন এবং আপনাদের প্রতি আমার শ্রদ্ধা ও সন্মান সমসময়ই ছিল এবং থাকবে।’

তিনি আরও লেখেন, ‘আমার অনাকাঙ্ক্ষিত কথায় আপনারা কষ্ট পেয়ে থাকলে তা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। এবং সবার উদ্দেশে আমার একটাই কথা আপনারা আমাকে আমার কাজ ও আপনাদের ভালোবাসায় এতদূর এনেছেন এবং ভবিষ্যতেও কোনো প্রকার গুজবে কান না দিয়ে আমার কাজ ও আমাকে ভালোবেসে যাবেন। আপনাদের সবার দোয়াতে আমাকে রাখবেন।’

এর আগে গত বুধবার (১৫ নভেম্বর) মধ্যরাতে হঠাৎই ছড়িয়ে পড়ে তিশার আত্মহত্যাচেষ্টার খবর। গুঞ্জন ছড়ায়, অভিনেতা মুশফিক ফারহানের সঙ্গে প্রেমের জটিলতার জের ধরে বাসায় ঘুমের ওষুধ সেবন করে আত্মহত্যার চেষ্টা করেন তিশা।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) বিকেল ৪টায় অভিনয় শিল্পী সংঘের পক্ষ থেকে জানানো হয়, সুস্থ হয়ে বাসায় অবস্থান করছেন অভিনেত্রী তানজীন তিশা।

 


একুশে সংবাদ/ঢ.প.প্র/জাহা

Link copied!