AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কার কারণে আত্মহত্যার চেষ্টা তানজিন তিশার!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:১৯ পিএম, ১৬ নভেম্বর, ২০২৩
কার কারণে আত্মহত্যার চেষ্টা তানজিন তিশার!

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। অভিনয় নিয়ে খুব ব্যস্ত সময় পার করছেন। এরই মধ্যে খবর ছড়িয়েছে প্রেমে ব্যর্থ হয়ে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টার চালিয়েছিলেন তিনি।

খবর ছড়িয়েছে, বুধবার (১৫ নভেম্বর) মধ্যরাতে রাজারবাগে নিজ বাসায় ঘুমের ওষুধ সেবন করে আত্মহত্যার চেষ্টা করেন এই অভিনেত্রী। আত্মহত্যার চেষ্টার বিষয়টি নিশ্চিত না করলেও অভিনেত্রীর হাসপাতালে ভর্তির তথ্য জানিয়েছেন শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম।

তিনি বলেন, তানজিন তিশা গতরাতে হঠাৎ করে অসুস্থ হয়ে গেলে তার বোন তাকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এর পর সেখান থেকে তিশাকে স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে তিনি স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

তিশার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, গতরাতে হঠাৎ করে অসুস্থ হয়ে গেলে তাঁর বোন তাঁকে প্রথমে ঢাকা মেডিকেলে নিয়ে যান। এ সময় তিশার বুকে ব্যথা ও বমিসহ নানা উপসর্গ ছিল। ঢাকা মেডিকেলে কিছুক্ষণ অপেক্ষা করে তারা। তবে বেশি ভিড় থাকায় সময় ক্ষেপণ না করে তাঁরা জরুরি ভিত্তিতে তাঁকে পান্থপথের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান।’

জানা গেছে, অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে তিশার প্রেমের সম্পর্ক রয়েছে। তবে বেশকিছু দিন ধরে তাদের মধ্যে ঝামেলা চলছিল। বুধবার রাতে তিশা রাজারবাগের বাসা থেকে ফারহানের উত্তরার বাসায় যান। সেখান থেকে ফিরে রাজারবাগে নিজ বাসায় তিনি ঘুমের ওষুধ সেবন করে আত্মহত্যার চেষ্টা করেন। যদিও পরিবারের পক্ষ থেকে এখনও এ ধরনের কিছু নিশ্চিত করা হয়নি। অভিনেতা ফারহানকে একাধিকবার কল দিলেও সাড়া দেননি তিনি।

প্রসঙ্গত, এই সময়ের ছোট পর্দার অন্যতম অভিনেত্রী তানজিন তিশা। নির্মাতা রেদওয়ান রনি পরিচালিত ‌‌‘ইউ-টার্ন’ নাটক দিয়ে টেলিভিশনে অভিষেক হয় তাঁর। এর আগে মডেলিং ও বেশ কিছু মিউজিক ভিডিওতে প্রশংসিত হয়েছিলেন তিনি।

তিশার উল্লেখযোগ্য নাটকগুলোর মধ্যে রয়েছে- ইউ-টার্ন, আপন কথা, ময়না টিয়া, কাঠ গোলাপের বসন্ত, এই শহরে মেয়েরা একা, অচেনা বন্ধু, চকোলেট বয় প্রভৃতি।

 


একুশে সংবাদ/ব.আ.প্র/জাহা

Link copied!