AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

৯ বছর আগে অরিজিতের কোন ভুলে চটেছিলেন সালমান?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:১৮ পিএম, ২৫ অক্টোবর, ২০২৩
৯ বছর আগে অরিজিতের কোন ভুলে চটেছিলেন সালমান?

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন গায়ক হলেও অত্যন্ত সাধারণ মানের জীবনযাপনেই অভ্যস্ত অরিজিৎ সিং। ভারতের অন্যতম জনপ্রিয় গায়ক তিনি। শুধু ভারতের মধ্যেই সীমাবদ্ধ নয় তার খ্যাতি। নিজের প্রতিভা এবং যোগ্যতার জোরে আন্তর্জাতিক পরিচিতি পেয়েছেন গায়ক অরিজিৎ সিং। পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদের জিয়াগঞ্জের ছেলে তিনি। কর্মসূত্রে থাকেন মুম্বাইয়ে। অনুষ্ঠানের জন্য যেতে হয় দেশ-বিদেশের বিভিন্ন জায়গায়।

গত কয়েক বছরে নিজের মেধা এবং পরিশ্রমের সৌজন্যে খ্যাতির শিখরে পৌঁছেছেন তিনি। বলিউডে এখন অন্যতম ব্যস্ত প্লেব্যাক গায়ক অরিজিৎ। শাহরুখ খানের মতো তাবড় তারকার ছবিতেও গান গেয়েছেন তিনি। ‘জওয়ান’ ছবির ‘চলেয়া’ গান এখনও মুখে মুখে ঘুরছে ভক্তদের। শাহরুখ ছাড়াও বলিউডের অন্য তারকাদের নেপথ্যেও গান গেয়েছেন অরিজিৎ। বাদ ছিলেন শুধু সালমান খান। তার কারণ, বছর নয়েক আগে জনসমক্ষে তাদের ঝামেলা। তবে সেই ঝামেলার পর গড়িয়েছে বহু জল। সালমানের কাছে ক্ষমা চেয়েছেন অরিজিৎ। এমনকি, তার বাড়িতে পর্যন্ত গিয়ে হাজির হয়েছেন জিয়াগঞ্জের গায়ক। অবশেষে মন গলেছে ভাইজানের। ‘টাইগার ৩’ ছবিতে ‘লেকে প্রভু কা নাম’ গানটি গেয়েছেন অরিজিৎ। ন’বছর আগে ঠিক কী ঘটেছিল পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মঞ্চে?

২০১৪ সালের একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সাদামাটা পোশাকেই গিয়েছিলেন অরিজিৎ। এক সাক্ষাৎকারে তিনি জানান, ওই সময় সুরকার প্রীতমের সঙ্গে একটি কাজ করছিলেন। ফলে বেশ ক্লান্তও ছিলেন। পুরস্কার বিতরণী অনুষ্ঠান ঘণ্টার পর ঘণ্টা চলতে থাকায় চোখ লেগে গিয়েছিল তার।

অরিজিৎ বলেন, ‘আমার নাম যখন ডাকা হয়েছিল, তখন আমাকে কেউ এক জন ডেকে দেন। আমি যখন মঞ্চে উঠছি, তখন আমি সাধারণ পোশাক আর চটি পরে ছিলাম। সেটা দেখে সালমান খান কিছুটা অবাক হয়েছিলেন। তার পরে যখন তিনি আমাকে প্রশ্ন করেন, আমি ঘাবড়ে গিয়েছিলাম। মুখ ফস্কে বলে ফেলেছিলাম, ‘আপনারাই তো ঘুম পাড়িয়ে দিলেন’। আমার মুখ দিয়ে এই কথাটা বেরোনোর পরেই আমি বুঝতে পারি যে ভুল করেছি।’

অরিজিৎ জানান, মঞ্চ থেকে নেমে নিজের জায়গা আর খুঁজে পাননি তিনি। তাই পুরস্কার নিয়ে হাঁটা শুরু করেছিলেন। তাতে আরও রেগে গিয়েছিলেন সালমান।

অরিজিৎ বলেন, ‘মি বিমানে করে কলকাতায় ফেরার পরেই সালমানকে মেসেজ করি। সালমান আমাকে উত্তর দিয়ে বলেছিলেন, পুরস্কারকে অবহেলা করা উচিত হয়নি আমার। আমি স্বস্তি পেয়েছিলাম এটা ভেবে যে একজন অভিজ্ঞ শিল্পী আমাকে পথ দেখাচ্ছেন। আমি তো ভাবতেই পারিনি যে তিনি এত দিন রাগ জমিয়ে বসে আছেন!’

একুশে সংবাদ/এসআর

Link copied!