AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভেঙে ফেলা হচ্ছে আমির খানের মুম্বাইয়ের বাসভবন


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:২৮ পিএম, ২৩ অক্টোবর, ২০২৩
ভেঙে ফেলা হচ্ছে আমির খানের মুম্বাইয়ের বাসভবন

ভেঙে ফেলা হচ্ছে বলিউড সুপারস্টার মিস্টার পারফেকশনিস্ট খ্যাত আমির খানের মুম্বাইয়ের বাসভবন। সম্প্রতি এ সুপারস্টারের বাড়ি পুনরায় নির্মাণ করা হচ্ছে বলে জানা যায়। কদিন আগেই শোনা গিয়েছিল, মা জিনাত হুসেইনের অসুস্থতার কারণে মুম্বাইয়ের সব কাজ ফেলে চেন্নাইতে থাকার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা আমির খান।

 

মুম্বাইয়ের পালি হিলে বেলা ভিস্তা ও মারিনা নামের দু’টি আবাসনে ফ্ল্যাট রয়েছে আমিরের। তার মধ্যেই একটি ফ্ল্যাট ভাঙা হচ্ছে। পুরনো ফ্ল্যাট ভেঙে নতুন করে তৈরি হচ্ছে অভিনেতার আবাসন। আগামী বছর থেকে শুরু হবে কাজ। তিন বছরের মতো সময় লাগবে প্রকল্পটি বাস্তবায়ন হতে।

 

২০১৯ সাল থেকে মারিনা আবাসনের বাসিন্দা আমির। এই আবাসন ভেঙে বাংলো করতে চান অভিনেতা। যদিও অন্য অংশীদাররা প্রথমে এতে রাজি ছিলেন না। তবে এবার শোনা যাচ্ছে, মারিনা আবাসন ও তার পাশের আরেকটি আবাসনকে যুক্ত করে পুণনির্মাণ করা হবে।

 

এদিকে মা জিনাত হুসেইনের চিকিৎসার জন্য আগামী দু’মাস আমির থাকবেন চেন্নাইতে। যদিও অভিনেতার তরফে এই বিষয়ে এখনও কোনো মন্তব্য পাওয়্ যায়নি।

 

শোনা যাচ্ছে, আমির খানের পরের সিনেমার নাম ‘সিতারে জামিন পার’। ২০০৭ সালে নির্মিত ‘তারে জামিন পার’-এর অনুপ্রেরণাতেই এবার ‘সিতারে জামিন পার’ তৈরি করবেন তিনি।

 

একুশে সংবাদ/ম.হ.প্র/জাহা

Link copied!