AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

স্ক্রিপ্ট রেডি, ‘কৃষ-৪’ শুরু করছেন হৃতিক


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:১৫ পিএম, ২২ অক্টোবর, ২০২৩
স্ক্রিপ্ট রেডি, ‘কৃষ-৪’ শুরু করছেন হৃতিক

আবারো কৃষ হয়ে ফিরছেন হৃতিক রোশন! কৃষ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ পার্টের সিনেমার স্ক্রিপ্টে রাজি হয়েছেন তিনি। এই সুপারহিরোর সিনেমার স্ক্রিপ্ট লিখেছেন অভিনেতার বাবা তথা চিত্রপরিচালক রাকেশ রোশন।

 

যদিও বাবার লেখা স্ক্রিপ্টে বেশ কিছু পরিবর্তন এনেছেন অভিনেতা। হৃতিক নিজের মতো করে একাধিক ইনপুট দিয়েছেন এই সিনেমায়। অভিনেতার ঘনিষ্ট সূত্রে জানা গেছে আগামী বছরের ফেব্রুয়ারি বা মার্চ থেকে শুরু হবে শুটিং।’

 

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ‘বহু বছর পর যেহেতু এই ফ্র্যাঞ্চাইজির পরবর্তী সিনেমা নিয়ে আসছেন তারা, সেহেতু হৃতিক সিনেমার স্ক্রিপ্ট এবং গল্প নিয়ে ভীষণভাবে নিশ্চিত হতে চেয়েছিলেন। কোনো রকম ভুল ভ্রান্তি করতে চাননি তিনি।’

 

সেই সূত্র আরও বলেন, ‘স্ক্রিপ্ট তৈরি হওয়ার পর হৃতিক আগাগোড়া সেটা পড়েছেন, কিছু পরিবর্তন এনেছেন তাতে। পুরোটা হওয়ার পর এখন এই সিনেমার স্ক্রিপ্ট পুরো রেডি। আগামী বছর শুরু হবে এ সিনেমার শুটিং।

 

তবে এর আগে হৃতিককে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘ফাইটার’- সিনেমায় দেখা যাবে। আপাতত তিনি সেই সিনেমার শুটিং প্রায় শেষ করেছেন। সিনেমাটি আগামী বছরের জানুয়ারিতে মুক্তি পাবে। এতে তার বিপরীতে রয়েছেন দীপিকা পাডুকোন।

 

‘ফাইটার’ মুক্তির পরই ‘কৃষ-৪’-এর কাজে হাত দেবেন হৃতিক। ২০০৩ সালে ‘কই মিল গয়া’ সিনেমা দিয়ে কৃষ ফ্র্যাঞ্চাইজির পথচলা শুরু হয়। সেখানে হৃতিকের বিপরীতে ছিলেন প্রীতি জিন্তা। এরপর আসে ‘কৃষ’। তাতে হৃতিকের সঙ্গে ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া।

 

একুশে সংবাদ/ন.ট.প্র/জাহা

Link copied!