AB Bank
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পর্ণ আর শাহরুখ ভারতে দুটো জিনিস বিক্রি হয়: রাজ কুন্দ্রা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:৩০ পিএম, ১৯ অক্টোবর, ২০২৩
পর্ণ আর শাহরুখ ভারতে দুটো জিনিস বিক্রি হয়: রাজ কুন্দ্রা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি। তার স্বামী রাজ কুন্দ্রা অনেকদিন ধরেই মাস্ক (মুখোশ) পরে ঘুরে বেড়ান। এর কারণ, সবার থেকে নিজেকে লুকিয়ে রাখা। পর্ণ কাণ্ডে জড়ানোর পর থেকেই এভাবেই জনসম্মুখে আসতেন তিনি। এবার এই মাস্ক খুলে আসলেন সকলের সামনে। এর কারণ, অভিনয়ে অভিষেক হতে যাচ্ছে তার।

 

অবশেষে মুখোশ খুলে প্রকাশ্যে এলেন রাজ কুন্দ্রা। মুখোশ খোলার পর তার মুখ দিয়ে বেরিয়ে আসে বিস্ফোরক মন্তব্য। সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে, ভারতে এবং বলিউডে কোন জিনিস বেশি বিক্রি হয় তা নিয়ে মন্তব্য করেন রাজ কুন্দ্র। তার ভাষায়, ‘বলিউড এবং দেশে মাত্র দুটো জিনিস বেশি বিক্রি হয়। তা হলো— শাহরুখ খান ও সেক্স।’

পর্নোগ্রাফি মামলায় ৬৩ দিন কারাবন্দি ছিলেন শিল্পার বর রাজ কুন্দ্রা। জেল-জীবনের সেই কাহিনি এবার রুপালি পর্দায় আসছে। সিনেমার নাম রেখেছেন ‘ইউটি ৬৯’। এ সিনেমার ট্রেইলার প্রকাশ উপলক্ষে সংবাদ সম্মেলন করেন। সেখানেই এই মন্তব্য করেন রাজ কুন্দ্রা।

 

সিনেমার ট্রেইলারে ধরা দিয়েছে শিল্পার বরের জেলের আন্ডার ট্রায়াল অর্থাৎ বিচারাধীন কয়েদি হয়ে উঠার ঝলক। এতদিন সিনেমার পর্দায় জেলের অন্দরমহল দেখেছেন রাজ। কিন্তু বাস্তবে সেই ছবিটা দেখে শিউরে উঠেছেন তিনি নিজেও। প্রতিনিয়ম জেলের অন্যান্য বন্দিদের কটূক্তি, স্ত্রীর নামে অশ্লীল কথা শুনতে হয়েছে তাকে।

 

কথা বলতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন রাজ কুন্দ্রা। অনুরোধ করে তিনি বলেন, ‘আমার স্ত্রী, সন্তান, পরিবারকে কিছু বলবেন না। ওদের তো কোনো দোষ নেই; যা বলার আমাকে বলুন।’

 

পর্ণকাণ্ড নিয়ে শিল্পা শেঠি সবসময় চুপ ছিলেন। এই সিনেমা নিয়েও মুখ খুলেননি তিনি। রাজ কুন্দ্রাকে নিয়ে করা  সাংবাদিকদের প্রশ্ন সবসময় এড়িয়ে গেছেন। তার নিরবতাই বলে দিচ্ছে যে যাই বলুক স্বামীর পাশে আছেন তিনি। 

 

 

একুশে সংবাদ/রা.বিডি/না.স

Link copied!