AB Bank
ঢাকা শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

স্ত্রীর সাফল্যে অখুশি রণবীর!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:০২ পিএম, ১৮ অক্টোবর, ২০২৩
স্ত্রীর সাফল্যে অখুশি রণবীর!

রণবীর কাপূর ও আলিয়া ভাট এই মুহূর্তে বলিউডের অন্যতম চর্চিত দম্পতি। তাদের বয়সের ব্যবধান সত্ত্বেও মনের মিল চোখে পড়ার মতো। তবুও তাদের দাম্পত্য যেন স্রোতের মতো। যদিও মাঝে মধ্যে স্ত্রীকে নিয়ে নানা অভিযোগ জানিয়েছেন অভিনেতা।

অন্যদিকে নেটপাড়ার একাংশের দাবি আলিয়ার উপর নাকি রীতিমতো খবরদারি চালান অভিনেতা। এমনকি আলিয়া নিজেই বলেছেন তার স্বামী জোরে কথা বলা পছন্দ করেন না। এমনকি তার লিপস্টিক লাগানোতেও আপত্তি রয়েছে। এবার ৬৯তম জাতীয় পুরস্কারের অনুষ্ঠান কক্ষে আলিয়ার পাশে দাঁড়ানোতেও আপত্তি জানালেন রণবীর। সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিয়ো।

গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি ছবির জন্য ৬৯তম জাতীয় পুরস্কারে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন আলিয়া। মঙ্গলবার দিল্লিতে অনুষ্ঠিত হয়েছে এই অনুষ্ঠান। আলিয়ার সঙ্গে ছিলেন স্বামী রণবীর। আলিয়া পরেছিলেন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা তার বিয়ের শাড়িটি। রণবীর পরেছিলেন কালো গলাবন্ধ। গাড়ি থেকে নামা মাত্রই যেন আলিয়ার থেকে ছাড়া ছাড়া রণবীর।

অনুষ্ঠান কক্ষে প্রবেশ করার সময় যখন আলিয়া সাক্ষাৎকার দিচ্ছেন, তখন রণবীরকে তার পাশে দাঁড়াতে বলা হলেও তিনি রাজি হননি। খানিক টালবাহানা করেই আলিয়ার থেকে দূরে গিয়ে দাঁড়ান। তার পর থেকে নানা জল্পনা এই দম্পতিকে নিয়ে। তাঁদের সম্পর্ক নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে।

একুশে সংবাদ/এসআর

Link copied!