AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জোয়ের সঙ্গে তিক্ত বিচ্ছেদের মধ্যেও ফুরফুরে সোফি


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১২:৩৫ পিএম, ১০ অক্টোবর, ২০২৩
জোয়ের সঙ্গে তিক্ত বিচ্ছেদের মধ্যেও ফুরফুরে সোফি

হলিউডে এখন বিচ্ছেদের হিড়িক। একের পর এক জনপ্রিয় জুটির সংসারে ভাঙন। গত সেপ্টেম্বরে বিবাহবিচ্ছেদ ঘোষণা করেছেন পপ তারকা জো জোনাস ও ‘গেম অফ থ্রোন্‌স’ খ্যাত অভিনেত্রী সোফি টার্নার। মাসখানেক ধরে সেই খবরেই সরগরম হলিউড। বিবাহবিচ্ছেদের এই প্রক্রিয়ার মধ্যেই সন্তানদের নিয়ে রীতিমতো টানাপড়েন চলছে জো ও সোফির মধ্যে। দুই সন্তানকে আমেরিকায় আটকে রাখার অভিযোগে জোয়ের বিরুদ্ধে আইনি পদক্ষেপ করেছিলেন সোফি।

অন্যদিকে, পিছিয়ে নেই জোয়ের আইনি সহকারীরাও। বিবাহবিচ্ছেদের এই তিক্ততার সঙ্গে ক্রমাগত নিজেকে সাহস জোগাচ্ছেন সোফি নিজেই। পাশে পেয়েছেন টেলর সুইফ্‌টের মতো পপ তারকাকে। টেলর আবার জোয়ের প্রাক্তন প্রেমিকাও। জোয়ের সঙ্গে বিচ্ছেদ ঘোষণার পর থেকে একাধিকবার টেলরের সঙ্গে দেখা গিয়েছে সোফিকে। বিবাহবিচ্ছেদ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করার পর সম্প্রতি নিজে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছিলেন সোফি। তবে সেই ছবি শেয়ার করার কিছু ক্ষণের মধ্যেই তা সরিয়েও দেন তিনি। কেন?

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে সোফি একটি ছবি পোস্ট করেন, যা নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে জল্পনা। সোফির হাতে একটি ব্রেসলেট, তাতে লেখা ‘ফিয়ারলেস’, যার বাংলা অর্থ ‘নির্ভীক’। অর্থাৎ, বিবাহবিচ্ছেদ ও সন্তানদের কাস্টডি নিয়ে জোয়ের সঙ্গে এই লড়াইয়ে নির্ভীক হয়ে লড়তে চান তিনি। অন্যদিকে, টেলরের এক জনপ্রিয় অ্যালবামের নামও তাই। তবে কি এক ঢিলে দুই পাখি মারার পরিকল্পনা সোফির?

কয়েক সপ্তাহ আগে খবর পাওয়া গিয়েছিল, নিউ ইয়র্কে দুই সন্তানকে নিয়ে থাকার জন্য সোফিকে নিজের গোটা অ্যাপার্টমেন্টটাই ছেড়ে দিয়েছেন টেলর। আপাতত সেখানেই থাকছেন সোফি। বিচ্ছেদের পরে দুই সন্তানকে আমেরিকায় আটকে রাখার অভিযোগে জোয়ের বিরুদ্ধে আইনি পদক্ষেপ করেছিলেন সোফি। সেই মামলায় আপাতত আমেরিকার নিউ ইয়র্ক ও তার আশপাশেই জো ও সোফির দুই সন্তানকে রাখার পরামর্শ দিয়েছিল আদালত। নিউ ইয়র্ক সিটি, লং আইল্যান্ড, হাডসন ভ্যালির মতো কোনও একটি জায়গায় থাকতে পারে তারা। আদালতের এই সিদ্ধান্তে সম্মতি জানান জো ও সোফিও। সন্তানদের কাছাকাছি থাকার কথা মাথায় রেখেই নাকি খাস নিউ ইয়র্ক সিটিতে বাসের ভাবনা সোফির।

এদিকে জোয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর সাবেক স্বামীর সাবেক প্রেমিকা টেলরের সঙ্গে একাধিক বার দেখা গিয়েছে সোফিকে। সম্প্রতি নিউ ইয়র্কের এক রেস্তরাঁয় পপ তারকার সঙ্গে ডিনার ডেটেও গিয়েছিলেন সোফি। জোয়ের দুই প্রাক্তনের মধ্যে সম্পর্ক যে বন্ধুত্বপূর্ণ, তা তো স্পষ্ট বটেই। পাশাপাশি, আগামী দিনে বিবাহবিচ্ছেদের কঠিন লড়াইয়েও যে টেলরকে পাশে পাবেন সোফি, তা নিয়েও কোনও সন্দেহ নেই।


একুশে সংবাদ/এসআর
 

Link copied!