AB Bank
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রভাসকে দেখে চড় মেরে পালালেন যুবতী (ভিডিও)


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:০১ পিএম, ৩ অক্টোবর, ২০২৩
প্রভাসকে দেখে চড় মেরে পালালেন যুবতী (ভিডিও)

দক্ষিণের জনপ্রিয় তারকা প্রভাস। যে কোনো জায়গায় অভিনেতাকে পেলেই ঘিরে ধরেন তার ভক্তরা। এতে প্রভাসও কোনো আপত্তি করেন না। তবে এবার স্বাভাবিকভাবে মিশতে গিয়েই পড়লেন এক বিড়ম্বনায়। রীতিমতো সবার সামনে প্রভাসকে চড় মেরে পালালেন এক নারী। মুহূর্তেই সে ভিডিও ভাইরাল হয়ে যায় নেটমাধ্যমে।

 

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা গেছে, বিমানবন্দরে প্রভাসকে দেখতে পেয়ে তার সঙ্গে ছবি তুলতে ছুটে আসছেন এক নারী অনুরাগী। প্রভাসের সঙ্গে ছবিও তুললেন তিনি। কিন্তু তারপরই হঠাৎ প্রভাসের গালে চড় বসিয়ে দিলেন ওই নারী। আর চড় মেরেই সেখান থেকে দৌড়ে পালিয়ে যান তিনি।

 

এ সময় তার উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। ভিডিও দেখলে বোঝা যায়, তারকাকে আঘাত করার জন্য মারেননি ওই নারী। মূলত মজার ছলেই অভিনেতাকে চড় দিয়েছিলেন তিনি।

প্রসঙ্গত, মুক্তির অপেক্ষায় রয়েছে প্রভাস অভিনীত সিনেমা ‘সালার’। ডিসেম্বরে মুক্তির কথা রয়েছে সিনেমাটির। আর এই সিনেমার দিকেই মুখ তুলে তাকিয়ে আছেন তার অনুরাগীরা। কারণ টানা কয়েকটি ছবি মুখ থুবড়ে পড়ায় অনেকটাই বিপর্যস্ত পরিস্থিতিতে রয়েছেন প্রভাস। তাই তাদের প্রত্যাশা এই সিনেমাটি ফের সাফল্যের স্বাদ এনে দেবে প্রিয় তারকাকে।

 

 

একুশে সংবাদ/আর.টি/না.স

Link copied!