AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হলিউড সুপারস্টার অ্যাঞ্জেলিনা জোলি উভকামী সম্পর্কে ছিলেন


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:১৮ পিএম, ২১ সেপ্টেম্বর, ২০২৩
হলিউড সুপারস্টার অ্যাঞ্জেলিনা জোলি উভকামী সম্পর্কে ছিলেন

স্কুলে পড়ার সময় অ্যাঞ্জেলিনা জোলি উভকামী সম্পর্কে ছিলেন? এমনটাই ইঙ্গিত দিলেন হলিউড সুপারস্টার নিজেই। অ্যাঞ্জেলিনা জোলি উভকামী সম্পর্কের কথা বলার সময় এও বলেন, তিনি সম্পর্কে থাকার সময় একে অপরকে ছুরি দিয়ে আঘাত করেন। অবশ্য তিনি এটা মজার ছলেই বলেছেন।


হলিউডের অন্যতম বিখ্যাত অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি সবসময় যৌন জীবন নিয়ে খুব সোচ্চার ছিলেন। এমনকী স্কুলে পড়ার সময়-ই এরকম সম্পর্কে লিপ্ত ছিলেন বলেই জানা গেছে ভারতীয় এক সংবাদ মাধ্যমে। এবং এই সম্পর্কের কথা তিনি তার মায়ের কাছে গোপন করেছিলেন।
নতুন প্লাটফর্ম নিয়ে এলেন অ্যাঞ্জেলিনা জোলি
আরও জানা যায় অ্যাঞ্জেলিনা জোলি আরেক অভিনেত্রী জেনি শিমিজুর সঙ্গে যৌন সম্পর্কে ছিলেন। এই মহাতারকা স্বীকার করেছেন, অনেক নারীর সঙ্গে অতীতে তার প্রেম ছিল।

২০০৩ সালে প্রাক্তন স্বামী বিলি বব থর্নটনের সঙ্গে বিচ্ছেদের পর, জোলি ভেবেছিলেন তিনি আর বিয়ের পিড়িতে বসবেন না। কিন্তু ব্র্যাড পিটের সাথে দেখা হওয়ার পর সে সিদ্ধান্ত বদলে নেন।
ফের বিয়ের পিঁড়িতে বসছেন অ্যাঞ্জেলিনা জোলি
অ্যাঞ্জেলিনা জোলি এবং ব্র্যাড পিট বছরের পর বছর একসাথে থাকার পর, অবশেষে ২০১৪ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন, কিন্তু দুর্ভাগ্যবশত, তাদের বিয়ে বেশিদিন স্থায়ী হয়নি এবং ২০১৯- এ তাদের বিবাহবিচ্ছেদ ঘটে। 
 

একুশে সংবাদ/স.টি/না.স

Link copied!