AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কেন তোমার প্রতি আকৃষ্ট হয়েছিলাম জানতে পেরেছি: জয়া


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:২১ পিএম, ৮ আগস্ট, ২০২৩
কেন তোমার প্রতি আকৃষ্ট হয়েছিলাম জানতে পেরেছি: জয়া

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এপার-ওপার দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয় আহসান। সেখানে প্রায়ই ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবন নিয়ে নিজের মতামত জানিয়ে থাকেন তিনি। এছাড়া কখনো নতুন নতুন পোশাকে বিভিন্ন স্টাইলে ফটোশুটের ছবিও পোস্ট করেন অভিনেত্রী।

 

সোশ্যালে খোলামেলা ছবি পোস্টের জন্য কখনো কখনো সমালোচনাও হয় তাকে নিয়ে। তবে অভিনয় গুণে লাখো-কোটি দর্শকহৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি।

 

সম্প্রতি ফেসবুক ভেরিফায়েড পেজে নিজের একগুচ্ছ ছবি পোস্ট করেছেন এই নায়িকা। ছবিগুলোয় সোনালি রঙের ড্রেসে দেখা গেছে তাকে। কখনো সোফায় বসা, আবার কখনো জানালার পাশে দাঁড়িয়ে বাইরে অপলক দৃষ্টিতে তাকিয়ে আছেন এই লাস্যময়ী সুন্দরী।

অভিনেত্রী ছবিগুলোর ক্যাপশনে লিখেছেন—এখন আমি জানি, কেন তোমার প্রতি আকৃষ্ট হয়েছিলাম। কারণ আমাদের দু’জনের মধ্যে একই অন্ধকার ছিল।

 

এদিকে এ চিত্রনায়িকার ছবিগুলো থেকে যেন দৃষ্টি সরানো যাচ্ছে না ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের। তাইতো তারা প্রশংসা করতে হুমড়ি খেয়ে পড়েছেন প্রিয় তারকার পোস্টে।

 

জয়ার পোস্টে কেউ মন্তব্য করছেন, কাকে মিস করছেন আপনি? আবার লিখেছেন, এখনো বয়সের ছাপ বোঝা যায় না। কেউ আবার লিখেছেন, দিন যত যায় বয়স তত কমে।

 

একুশে সংবাদ/এপি

Link copied!