AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঈদে তাক লাগাবে ‘ক্যাসিনো’!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:২৮ পিএম, ২৪ জুন, ২০২৩
ঈদে তাক লাগাবে ‘ক্যাসিনো’!

ঢালিউডের আলোচিত নায়িকা শবনম বুবলী। শাকিব খানের বাইরে ৫ বছর কোনো নায়কের সঙ্গে কাজ করেননি তিনি। তবে প্রথমবার শাকিব খানের বাইরে কাজ শুরু করেছিলেন তিনি। চিত্রনায়ক নিরবের সাথে ‘ক্যাসিনো’ ছবি পর্দা ভাগ করেন তিনি। ছবিটি এবারের ঈদুল আজহায় মুক্তি পাচ্ছে।

 

শুক্রবার রাতে গুলশানে সিনেমার মুক্তি উপলক্ষে ‘মিট দ্য প্রেস’ এ এসে নিজের বক্তব্যে সে কথাই ফের স্বরণ করলেন বুবলী।

 

তিনি বলেন, ‘শাকিব খানের বাইরে ক্যাসিনো সিনেমার মাধ্যমে প্রথমবার নিরব ভাইয়ের সঙ্গেই জুটি হয়েছিলাম। সিনেমাটি তিন বছর আগে শুটিং হলেও এর গল্প ও নির্মাণ ২০২৩ সালে এসেও সবাইকে তাক লাগিয়ে দেবে।’

 

২০১৯ সালে বাংলাদেশে অবৈধভাবে গড়ে ওঠা ক্যাসিনো ব্যবসায় প্রশাসনের অভিযান এবং দেশে মানি লন্ডারিংয়ের বিষয় উঠে এসেছে ছবির গল্পে। এতে বুবলীর বিপরীতে অভিনয় করেছেন নিরব। একজন গোয়েন্দা সংস্থার সদস্য হিসেবে দেখা যাবে তাকে।

 

নিজের বক্তব্যে বুবলী বলেন, ‘ক্যাসিনো সিনেমাটির নাম শুনেই অনুমান করা যায় এর সাবজেক্ট কি। বেশ মারমার কাটকাট অ্যাকশন নির্ভর সিনেমা ক্যাসিনো।

 

টিজারটি যখন রিলিজ হয় অর্ডিয়েন্স সেটা ভালোভাবেই রিসিভ করেছে। আধুনিক গল্পে ও আধুনিক নির্মাণের সিনেমা এটি।’

ঈদে একাধিক সিনেমার ভিড়েও ক্যাসিনো দেখবে- এমনটাই মনে করেন বুবলী। অভিনেত্রী বলছেন,‘ঈদের সবগুলো সিনেমাই তার নিজস্ব মেরিটে চলবে। ক্যাসিনোও তার মেরিটেই চলবে।

 

সিনেমাটি যখন দর্শক দেখবে তখন একটা উন্মাদনা নিয়ে দর্শক হল থেকে বের হবেন। সিনেমাটির গল্প ও নির্মাণ সমসাময়িক মনে হবে।’

 

নিরব বলছেন, ‘ক্যাসিনো বিগ বাজেটের ফিল্ম। ঈদের দিন যারা সিনেমাটি দেখবেন তারা হল থেকে বের হয়ে প্রশ্ন করবেন কি দেখলাম! দ্বিতীয়বারও ছবিটি দেখতে চাইবেন তারা। ঈদে তাক লাগিয়ে দিতে পারে ক্যাসিনো।’

 

‘ক্যাসিনো’র প্রযোজক হচ্ছেন সরওয়ার রাজিব, নির্মাণ করেছেন সৈকত নাসির। বক্তব্যের শুরুতেই তাদের সামনে রাখলেন নিরব। বললেন, ক্যাসিনো সিনেমার প্রডিউসার হচ্ছেন রাজিব সরওয়ার। আর নির্মাতা হচ্ছেন সৈকত নাসির। এই দুটি নামের পর  সিনেমাতে রয়েছি আমি, বুবলী, দিলরুবা দোয়েল, রিয়েলি ও তাসকিনসহ অনেকেই।

 

সিনেমাটির শুটিং শুরু হয়ে বেশিরভাগ কাজই শেষ হয়েছিল কভিড মহামারীর আগে। কিন্তু মহামারীর জন্য বহুদিন বাকি কাজ বন্ধ রেখেছিলেন  নির্মাতা সৈকত নাসির পরে সব গুছিয়ে কোরবানির ঈদে ‘ক্যাসিনো’র মুক্তির  নিশ্চিত করেছেন নির্মাতা। মিট দ্য প্রেসে নির্মাতার মুখে ছবিটি মুক্তিতে দেরির নানা কারণও  উঠে এলো।

 

একুশে সংবাদ/ম.র.প্র/জাহা

Link copied!