AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রধানমন্ত্রী চাইলে অবশ্যই নির্বাচন করব: ফেরদৌস


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:৩১ পিএম, ৪ জুন, ২০২৩
প্রধানমন্ত্রী চাইলে অবশ্যই নির্বাচন করব: ফেরদৌস

চিত্রনায়ক ফেরদৌস আহমেদ

বীর মুক্তিযোদ্ধা, অভিনেত্রী এবং ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক গত ১৫ মে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সিঙ্গাপুরে। তার মৃত্যুতে ঢাকা-১৭ সংসদীয় আসনটি শূন্য ঘোষণা করা হয়।

 

এ চিত্রনায়কের মৃত্যুর পর আসনটিতে সংসদ সদস্য হওয়ার জন্য একাধিক শিল্পীর নাম এসেছে সামনে। এর মধ্যে রয়েছেন জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। সম্প্রতি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় এ ব্যাপারে কথা বলেন ‘হঠাৎ বৃষ্টি’ সিনেমার এ নায়ক।

 

ফেরদৌস বলেন, নির্বাচনের বিষয়টি নিয়ে এখনই কিছু বলতে পারছি না। আরও কয়েক দিন পর বলা যাবে। কেননা, এখনো বাংলাদেশ আওয়ামী লীগ বা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আমি কোনো সবুজ সংকেত পাইনি।

 

তিনি বলেন, তবে আমি নির্বাচন করি বা না করি, আমি তো দলের সঙ্গে সবসময়ই আছি। মানুষের কল্যাণের জন্য কাজ করতে চাই আমি। এতটুকু বলব, নির্বাচনের জন্য প্রস্তুত আমি। আর আমাদের প্রধানমন্ত্রী চাইলে অবশ্যই নির্বাচন করব।

 

এ চিত্রনায়ক ছটকু আহমেদ পরিচালিত ‘আহারে জীবন’ সিনেমার কাজ শেষ করেছেন। এর আগে নঈম ইমতিয়াজ নেয়ামুলের ‘গাঙচিল’ ও জ্যাম’ সিনেমার কাজ শেষ করেন। তিনটি সিনেমাতেই তার সঙ্গে রয়েছেন চিত্রনায়িকা পূর্ণিমা। এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে হৃদি হক নির্মিত ‘১৯৭১ সেই সব দিন।’

 

একুশে সংবাদ.কম/চ.ট/বিএস

Link copied!