AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শাহরুখকে টেক্কা দিলেন সালমান


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:২৮ পিএম, ২৬ মে, ২০২৩
শাহরুখকে টেক্কা দিলেন সালমান

হাল সময়ে সিনেমা দিয়ে না পারলেও মহত্ব দিয়ে ঠিকই বলিউড কিং শাহরুখ খানকে টেক্কা দিলেন বলিউড ভাইজান সালমান খান। মাস কয়েক আগে শাহরুখ খানের ‘পাঠান’ নামে একটি সিনেমা মুক্তি পায়। পাঁচ বছর পর কামব্যাক এ সিনেমা দিয়ে বক্স অফিসে রীতিমতো ঝড় তুলেছেন শাহরুখ খান।

 

গত মাসে সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কা জান’ নামের একটি সিনেমা মুক্তি পায়। এটিও ব্যবসাসফল হয়। কিন্তু শাহরুখ খানকে ব্যবসায়িক দিক দিয়ে টেক্কা দিতে পারেননি ভাইজান। তবে অন্যদিক দিয়ে কিন্তু ঠিকই ভক্তদের মন কেড়েছেন সালমান। মাসখানেক আগে শাহরুখ ‘ডাঙ্কি’ সিনেমার শুটিং সেরে কাশ্মীর থেকে মুম্বাই ফিরছিলেন।

 

বিমানবন্দরের গেট থেকে বেরিয়ে আসার সময় সঙ্গে তার ম্যানেজার পূজাও ছিলেন। সে সময়ই সাদা শার্ট পরা এক ব্যক্তি বিনা অনুমতিতে সেলফি তোলার জন্য পাশে এলে তাকে হাত দিয়ে ঠেলে সরিয়ে দেন। লোকটিও বেশ বিব্রত হন। নেট দুনিয়ায় সেই ভিডিও ভাইরাল হয়। সবাই এ ঘটনার জন্য শাহরুখকে তুলোধুনা করতে ছাড়েননি।

 

একই ঘটনা সম্প্রতি সালমানের সঙ্গেও ঘটেছিল। কিন্তু ভাইজান ঘটিয়েছেন অন্যরকম কাণ্ড। ইনস্টাগ্রামে প্রকাশিত এক ভিডিওতে দেখা গেছে, এয়ারপোর্টে প্রবেশ করছেন সালমান খান। তাকে ঘিরে রয়েছেন নিরাপত্তারক্ষীরা। তখন হঠাৎই ছুটে আসে একটি বাচ্চা। এসে জড়িয়ে ধরেন সালমানকে। সালমান বাচ্চাটির পিঠ থাবড়ে মাথায় হাত বুলিয়ে দেন। কথাও বলেন। আর এতেই সালমান হয়ে ওঠেন প্রশংসার পাত্র। নেটিজেনরা করতে থাকেন প্রশংসাসূচক মন্তব্য।

 

একজন লিখেছেন, ‘সালমান বরাবরই বাচ্চাদের ভালোবাসে। ছোটদের সঙ্গে তার রসায়ন অসাধারণ।’ আরেকজন শাহরুখের সমালোচনা করে লিখেছেন, ‘শাহরুখ-ভক্তদের দেখা উচিত এই ভিডিও। কিছুদিন আগেই তো কিং খান ঠেলে দিয়েছিল একজনকে এয়ারপোর্টে।’ অন্যজন লিখেছেন, ‘শাহরুখের উচিত সালমানের কাছ থেকে ব্যবহার শেখা।’

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!