AB Bank
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শিশু অপহরণ ঘটনায় লন্ডনে বিপাকে শ্রাবন্তী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:৫৪ পিএম, ২৮ এপ্রিল, ২০২৩

ভারতের পশ্চিমবঙ্গের অনেকে তারকার পছন্দের জায়গা লন্ডন। সম্প্রতি বেশ কিছু সিনেমার শুটিং হয়েছে সেখানে।

 

আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও একাধিক সিনেমার শুটিং করেছেন যুক্তরাজ্যের রাজধানী শহরে।


আবারো এই অভিনেত্রী যাচ্ছেন যুক্তরাজ্যের এই শহরে। আর সেখানে গিয়েই নতুন বিপাকে অভিনেত্রী। একটি শিশু অপহরণ মামলায় নাম জড়িয়েছে তার! তবে তিনি একা নন, তার সঙ্গী অভিনেতা জীতু কমল!

 

উল্লেখিত ঘটনাটি বাস্তবে ঘটেনি, এটি নির্মাতা অংশুমান প্রত্যুষের আসন্ন সিনেমা ‘বাবুসোনা’র চিত্রনাট্য। অ্যাকশন কমেডি ঘরনার হতে যাচ্ছে সিনেমাটি। এতে প্রথমবার জুটি বেঁধেছেন জীতু ও শ্রাবন্তী।

 

প্রযোজক অশোক ধানুকা ও হিমাংশু ধানুকার প্রযোজনাতে এসকে মুভিস-এর ব্যানারে তৈরি হচ্ছে ‘বাবুসোনা’। এর প্রধান চরিত্র বাবু আসলে একজন কিডন্যাপার। নিজের কুকীর্তি ধামা চাপা দিতে সে একটি আইটি কোম্পানি চালায়। বাবুর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা জীতু কমল।

 

অন্যদিকে, সোনা নামের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সোনা পেশায় চোর, কিন্তু নিজের পরিচয় দেন একজন পুলিশ হিসাবে।

 

সিনেমার গল্প যতো সামনে যেতে থাকে এই দুটি মানুষের জীবনে আসতে থাকে নানা মোড়। একের পর এক ট্যুইস্ট অ্যান্ড টার্নে সিনেমার গল্প পৌঁছায় ক্লাইম্যাক্সে।

 

ঘটনাক্রমে একটা সময় লন্ডন শহরে একটি শিশু অপহরন ঘটনায় জড়িয়ে পড়েন বাবু ও সোনা দুজনেই। সেই ঘটনায় তাদের জীবনে আসে বেশ কিছু পরিবর্তন। এই যাত্রাপথেই একে অপরকে ভালোবেসেন তারা। জীবন অন্য মোড় নেয় দুজনের।

 

‘বাবুসোনা’ সিনেমায় আরো কিছু গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অভিনেত্রী পায়েল সরকার, আলেকজান্দ্রা টেলর, সাগ্নিক চট্টোপাধ্যায়, বিলাস দে, অত্রি ভট্টাচার্য ও বুদ্ধদেব ভট্টাচার্য। আলেকজান্দ্রাকে দেখা যাবে একজন পুলিশের চরিত্রে।

 

জানা গেছে, মে মাসেই শুরু হবে সিনেমার শুটিং। লন্ডন শহরের বিভিন্ন লোকেশনে সিনেমার দৃশ্যধারণ করা হবে।  

 

একুশে সংবাদ/এপি

Link copied!