AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ছোট ছেলের জন্মদিনের দাওয়াত দিলেন শাকিব খান


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৯:০৯ পিএম, ২০ মার্চ, ২০২৩
ছোট ছেলের জন্মদিনের দাওয়াত দিলেন শাকিব খান

বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় স্টার কিড শেহজাদ খান বীর। বাবা শাকিব ও মা বুবলীর তারকাখ্যাতির সুবাদে ছোট্ট বীরও তারকা বনে গেছে। তাকে ঘিরে নেটিজেনদের আগ্রহের কমতি নেই। সোশ্যাল মিডিয়ায় বীরের ছবি পোস্ট করা মাত্রই সেটি ভাইরাল হয়ে যায়। মঙ্গলবার (২১ মার্চ) তার সন্তান শেহজাদ খান বীরের জন্মদিন।

 

রোববার (১৯ মার্চ) সন্ধ্যায় মিন্টো রোডের ডিবি কার্যালয় থেকে বেরিয়ে শাকিব খান গণমাধ্যমে সাম্প্রতিক ইস্যু নিয়ে নানা কথা বলেন। সে সময় নিজের সন্তানের জন্মদিন নিয়ে বলেন, ২১ মার্চ আমার সন্তান শেহজাদ খান বীরের জন্মদিন। তাই সবার অগ্রিম দাওয়াত রইল। তার জন্য সবাই দোয়া করবেন।

 

এদিকে ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের বিরুদ্ধে চুক্তিভঙ্গ ও শ্লীলতাহানির অভিযোগ তুলেছেন রহমত উল্লাহ নামে একজন। নিজেকে ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার প্রযোজক দাবি করে বুধবার (১৫ মার্চ) বিকেলে এফডিসিতে উপস্থিত হয়ে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক সমিতি, পরিচালক সমিতি, শিল্পী সমিতি এবং ক্যামেরাম্যান সমিতিকে লিখিত অভিযোগ করেন তিনি।

 

টক অব দ্য কান্ট্রিতে পরিণত হওয়া সেই পালে এবার লাগল নতুন হাওয়া। থানা-ডিবি অফিসে শাকিব খানের দৌড় ঝাঁপের মধ্যেই অনেকটা সবার চোখের আড়ালেই শুক্রবার (১৭ মার্চ) দেশ ছাড়েন রহমত উল্লাহ।

 

প্রসঙ্গত, গত বছরের অক্টোবরে বীরকে প্রকাশ্যে আনেন শাকিব-বুবলী।

 

একুশে সংবাদ.কম/ড.ব/বি.এস

Link copied!