AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অপুকে কোলে নিতে গিয়ে পড়ে গেলেন নিরব!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:১৩ পিএম, ১২ মার্চ, ২০২৩
অপুকে কোলে নিতে গিয়ে পড়ে গেলেন নিরব!

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস এবং নায়ক নিরব হোসাইন। প্রতীক হাসানের ‘বিয়াইনসাব আপনার জন্য ঢাকা থেকে ডিজে আনসি’ গানের তালে মঞ্চ মাতাচ্ছিলেন তারা। গানের এক পর্যায়ে নিরব অপুকে কোলে তোলার চেষ্টা করলে ঘটে বিপত্তি।

 

ধপাস করেই উল্টে পরে যান দুজনই। এতে অপ্রস্তুত হয়ে পড়েন উপস্থিত দর্শকরা। তবে মঞ্চের অন্যান্যদের সহযোগিতায় নিজেদের সামলে নিয়ে বাকি পারফরম্যান্স শেষ করেন এই দুই তারকা। ঘটনাটি ঘটেছে মুন্সিগঞ্জের সিরাজদিখানে।

 

শনিবার (১১ মার্চ) সন্ধ্যায় মুন্সিগঞ্জ-বিক্রমপুর সমিতির ৭৫ বছরপূর্তি উদযাপন উপলক্ষে সিরাজদিখানের একটি অভিজাত রিসোর্টে অনুষ্ঠানটি আয়োজন হয়।

 

এই ঘটনার পর সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি শেয়ার না করার জন্য অনুরোধ করেন অপু বিশ্বাস। তিনি বলেন, ‘বিনীতভাবে অনুরোধ করবো আপনারা আমার নিজের মানুষ। আমি একজন চিত্রনায়িকা ও আপনাদের বোন হিসেবে অনুরোধ করবো, যেহেতু স্টেজে পারফর্ম করতে গিয়ে স্কাটের কারণে দুজনই পড়ে গেছি। আমাদের একটি অবস্থান রয়েছে, ভালোবাসার মানুষ আছে। আমি বিনীত অনুরোধ করবো, এই জায়গার ভিডিও কেউ ছাড়বেন না।’

 

একইভাবে নায়ক নিরব দর্শকদের উদ্দেশে বলেন, আমরা আসলে ভালোর চেয়ে খারাপটি দেখতে চাই, দেখাতে চাই। নতুন কিছু বলতে চাই না, পাগলকে সাকো নাড়াতে না করলে পাগল আরও বেশি করে। আপনারা অনেক বিবেকবান, বিষয়টি বুঝেন।

 

একুশে সংবাদ.কম/ল.লি.প্র/জাহাঙ্গীর

Link copied!