AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘পাঠান’এর পর আবার একসঙ্গে সালমান-শাহরুখ!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:৩৫ পিএম, ১০ মার্চ, ২০২৩
‘পাঠান’এর পর  আবার একসঙ্গে সালমান-শাহরুখ!

পাঠান ছবিতে বলিউডের আগের সব নজির ভেঙে হইহই করে ফিরে এসেছেন শাহরুখ খান। এই ছবিতে অতিথি চরিত্রে সালমান খানও কম যাননি। ‘পাঠান’-এর চমকপ্রদ সাফল্যই কেবল ভক্তদের আলোড়িত করেনি, শাহরুখ-সালমান যুগলবন্দিও অনুরাগীদের মুগ্ধ করেছে।

 

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত স্পাই বিশ্বের ছবি ছিল ‘পাঠান’। এর পরও অনুরাগীদের জন্য রয়েছে খুশির খবর। দুই তারকাকে আবার একসঙ্গে দেখা যাবে ‘টাইগার ৩’-এ। এই বছর এপ্রিল মাসেই দুই অভিনেতাকে নিয়ে সাত দিন শুটিং চলবে মুম্বইতে।

 

ছবির দৃশ্য নিয়ে চলেছে দীর্ঘ ভাবনাচিন্তা। শোনা যাচ্ছে, আদিত্য চোপড়া এবং মহেশ শর্মা পরিকল্পনা সাজিয়েছেন ছ’মাস ধরে। দর্শকের জন্যও সেটি বড় উপহার হতে চলেছে বলে জানান নির্মাতারা।

 

সালমানের ছবি বহু দিন সাফল্যের মুখ দেখেনি। তবে সালমান-শাহরুখ এক হলেই অতীতের সব নজির ভেঙে আগের চেয়ে আরও সাফল্য আসতে পারে, এমনটাই ভাবছেন নির্মাতারা। দর্শক বলিউডের দুই মেগাতারকাকে একসঙ্গে দেখতে চাইছেন, এটুকু ‘পাঠান’-এর পর স্পষ্ট। ছবি সফল করার জন্য সেটিকেই ব্যবহার করতে চাইছেন তাঁরা। তাই ‘টাইগার ৩’ নিয়ে বিশেষ যত্নবান হতে চাইছেন।

 

পাঠানের তুঙ্গ সাফল্যের পর শাহরুখ টুইটারে লিখেছিলেন, “ব্যবসা নয়। একান্তই ব্যক্তিগত এই পাওয়া।” দর্শকদের বিনোদন দেওয়াই তাঁর কাজ বলে মনে করেন শাহরুখ। যারা ‘পাঠান’কে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন তাদের সবাইকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেতা। কৃতজ্ঞতা জানিয়েছেন ছবির সঙ্গে যারা যুক্ত ছিলেন তাদেরও।

 

দর্শকের বাড়তি পাওনা হতে চলেছে আরও একটি। ‘টাইগার ৩’- এ সালমানের সঙ্গে থাকছেন ক্যাটরিনা কইফ। সহ-অভিনেতা ইমরান হাশমি। ছবিটি মুক্তি পাবে ২০২৩ সালের দিওয়ালিতে। তার আগেই অবশ্য ইদে আসছে সলমনের ছবি ‘কিসি কা ভাই, কিসি কি জান’।সালমানেরই দুই ছবির মধ্যে প্রতিযোগিতা শুরু হয়ে যেতে পারে!
 

একুশে সংবাদ/সম

Link copied!